May 4, 2024, 11:58 am
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

‘ফলের রাজা আম’ দুবাইতে রাজার হালে হোম ডেলিভারি

  • Last update: Monday, June 29, 2020

আব্দুল্লাহ আল শাহীন, ইউএইঃ সংযুক্ত আরব আমিরাতের দুবাই বিশ্ববাসীর কাছে এক বিলাসবহুল শহর হিসেবে বেশ পরিচিত। সম্প্রতি আম ডেলিভারিতে সুপার মার্কেটের মালিক ল্যাম্বরগিনি গাড়ি ব্যবহার করে গণমাধ্যমের নজরে আসেন। গণমাধ্যমের আসার আগে নেট জগতে বেশ আলোড়ন সৃষ্টি করে।

স্থানীয় ইংরেজি গণমাধ্যম গাল্ফ নিউজে বলা হয়, এক সুপার মার্কেটের ব্যবস্থাপনা পরিচালক ব্যক্তিগত গাড়িতে আম ডেলিভার করেন। তিনি বিশ্বাস করেন যে “ আম হচ্ছে ফলের রাজা। তাই রাজার তো রাজার হাবভাবেই ভ্রমণ করা উচিত”। সর্বনিম্ন ১০০ দিরহামের আম অর্ডার করলে গ্রাহকরা ল্যাম্বরগিনি চড়ার সুযোগ এবং ডেলিভারি পাবেন।

সেই পরিচালক আরো বলেন, ‘কোভিড -১৯ মহামারীতে ঘরবন্দী বাচ্চাদের এতে করে কিছুটা আনন্দ দেওয়া যাচ্ছে।’ প্রতিদিন ৭ থেকে ৮ টি হোম ডেলিভারির অর্ডার আসে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC