May 4, 2024, 6:23 pm
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

ফরিদপুরে মাত্র ১৫ মিনিটের ব্যবধানে বিএনপির দুই নেতার বাসার সামনে ককটেল বিস্ফোরণ

  • Last update: Monday, July 31, 2023

ফরিদপুর জেলা প্রতিনিধি: ফরিদপুরে মাত্র ১৫ মিনিটের ব্যবধানে বিএনপির দুই নেতার বাসার সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করা হয়েছে। রোববার (৩০ জুলাই) রাতে এ ঘটনা ঘটে।

এই দুই নেতা হলেন জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ঈসা এবং সদস্য সচিব কিবরিয়া স্বপন।

স্থানীয় ও বিএনপি নেতাদের সূত্রে জানা গেছে, রোববার রাত সোয়া ৮টার দিকে প্রথমে শহরের পূর্ব খাবাসপুরে অবস্থিত জেলা বিএনপির সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপনের বাড়ির সামনে একটি ককটেল বিস্ফোরিত হয়। এর প্রায় ১৫ মিনিট পর রাত পৌনে ৯টার দিকে শহরের ঝিলটুলীতে জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ঈসার বাড়ির সামনে আরও একটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

এ ব্যাপারে জেলা বিএনপির সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন বলেন, রাত ৮টা ১০ মিনিটের দিকে আমি বাসায় ফিরি। এর মাত্র পাঁচ মিনিট পর রাত সোয়া ৮টার দিকে আমার বাসার সামনে একটি ককটেল বিস্ফোরণ হয়। বিকট শব্দ শুনতে পেয়ে জানালা দিয়ে তাকিয়ে দেখি বাসার সামনে ধোঁয়া উড়ছে।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি আরও বলেন, বাসার আশপাশের বাসিন্দারা দেখেছেন তিনটি মোটরসাইকেলে করে কিছু যুবক এসে সেখানে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে চলে যায়। এরপর আমি পুলিশকে ফোন দিয়ে বিষয়টি অবহিত করি। পরে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে।

এ ব্যাপারে জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ঈসা দাবি করে বলেন, আগামীকাল বিকেলে সরকারের পদত্যাগের দাবিতে ফরিদপুরে বিএনপির সমাবেশ হবে। সমাবেশ বানচাল এবং জনমনে আতঙ্ক সৃষ্টির জন্য হয়তো ককটেল হামলার ঘটনা ঘটানো হয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. রেজাউল বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। তবে প্রাথমিকভাবে কোনো আলামত পাওয়া যায়নি। তারপরও বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্তের পর বিস্তারিত জানানো সম্ভব হবে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, বিএনপির দুই নেতার বাড়ির সামনে ককটেল বিস্ফোরণের খবর শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনাটি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখা হচ্ছে। বিস্তারিত তথ্য পরবর্তীতে জানানো যাবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC