May 5, 2024, 11:41 am
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

ফকিরহাটে ভ্রাম্যমান আদালতের অভিযান, ১৯ দোকানে জরিমানা

  • Last update: Tuesday, April 11, 2023

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের ফকিরহাটে বিভিন্ন বাজারে অস্বাস্থ্যকর পরিবেশ ও খাদ্য পণ্যের তালিকা না থাকাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে ১৯টি দোকানে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমান আদালতের বিচারক ফকিরহাট উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মারুফা বেগম নেলী তথ্য নিশ্চিত করেছেন

মঙ্গলবার (১১ এপ্রিল) বেলা ১২টার দিকে ফকিরহাট বাজারে অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরী ও বিক্রির অপরাধে ১টি খাবার হোটেল, ১টি গরুর মাংসের দোকান, মূল্য তালিকা না থাকায় ৩টি মুরগীর মাংসের দোকান, ১১টি মুদি দোকান সহ ১৯টি দোকানে মোট ১২হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মারুফা বেগম নেলী এসব দোকান মালিকের বিরুদ্ধে ১৭ মামলায় এ জরিমানা করেন। এরমধ্যে জনসাধারনের চলাচলে বিঘ্ন সৃষ্টি করায় উপজেলা পরিষদ আইনে একটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

এসময় উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর দেবরাজ মিত্র, পেশকার মো. মিজানুর রহমান, এএসআই মো. খলিলুর রহমান সহ পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।
অফরদিকে, সোমবার (১০) এপ্রিল বিকেলে উপজেলার মানসা বাজারে খাদ্য দ্রব্য মূল্য না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৪টি মুদি দোকানে মোট ৪ হাজার ৭শত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

ফকিরহাট উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মারুফা বেগম নেলী বলেন, প্রতিদিনই বাজার মনিটরিং ও ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হচ্ছে। এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC