April 26, 2024, 8:10 pm
সর্বশেষ:

প্যান্ট, শার্ট ও হেলমেট পরে পুরুষ সেজে গরু চুরি

  • Last update: Tuesday, September 21, 2021

বগুড়ায় প্যান্ট, শার্ট ও হেলমেট পরে পুরুষ সেজে গরু চুরির অভিযোগে খাদিজা বেগম (৩০) নামের এক ট্রাক মালিককে আটক করা হয়েছে। সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে উপজেলার মোকামতলা ইউনিয়নের বাদিয়াচড়া গ্রামের একটি কলাবাগান থেকে তাকে আট করে বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকালে তাকে ৫৪ ধারায় আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। মামলা হলে তাকে গ্রেফতার দেখানো হবে।

শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম জানান, পুরুষের ছদ্মবেশে ওই নারী নিজের ট্রাক নিয়ে গরু চোর স্বামী, চালক ও হেলপারের সহযোগিতায় দেশের বিভিন্ন স্থানে গরু চুরি করতেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, খাদিজা বেগম বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের বাদিয়াচড়া গ্রামের ইয়াসিন আলীর স্ত্রী। ওই নারীর ট্রাক ব্যবসা রয়েছে। ইয়াসিন এলাকায় গরু চোর হিসেবে পরিচিত। গত সপ্তাহে শিবগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের রথবাড়ি এলাকায় মোকামতলা-জয়পুরহাট সড়কে একটি সেতুর ওপর থেকে দুটি গরুসহ একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-২২-৮২৪২) জব্দ করা হয়।

জানা গেছে, ওই ট্রাকের মালিক খাদিজা বেগম। খাদিজা প্যান্ট, শার্ট ও হেলমেট পরে পুরুষ সাজতেন। এরপর স্বামী ইয়াসিনের সঙ্গে নিজেদের ট্রাক নিয়ে বের হতেন। পথিমধ্যে গরু দেখলে বা তাদের সোর্সের মাধ্যমে কোথায় গরুর সন্ধান পেলে সেখানে যেতেন। তারা চালক সিরাজুল ইসলাম ও হেলপারের সহযোগিতায় ট্রাকে তুলে নিয়ে পরে বিক্রি করতেন।

ওসি জানান, তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে পুরুষের ছদ্মবেশে স্বামী, ট্রাকের চালক ও হেলপারের সহযোগিতায় গরু চুরি করার কথা স্বীকার করেন। আজ সন্ধ্যায় সময় পুলিশ বাদী হয়ে খাদিজা, তার স্বামী ইয়াসিন আলী, ট্রাকচালক সিরাজুল ইসলাম ও হেলপারের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছিল। ওই মামলায় খাদিজাকে গ্রেফতার দেখানো হবে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC