May 5, 2024, 2:06 am
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

পৌরসভার যুবলীগ নেতা শামিম মোল্যার পক্ষে বিশাল মিছিল

  • Last update: Saturday, August 26, 2023

আজিজুর রহমান দুলালঃ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে শুক্রবার বিকেলে বিশাল এক শান্তি সমাবেশের আয়োজন করা হয়। এ শান্তি সমাবেশের প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক ফরিদপুর-১আসনের সংসদ সদস্য আব্দুর রহমান।

আব্দুর রহমানের আগমণ উপলক্ষে আলফাডাঙ্গা পৌরসভার যুবলীগের সম্ভাব্য সাধারণ সম্পাদক প্রার্থী মো.শামিম মোল্যাার নেতৃত্বে বিশাল বিশাল মিছিল শান্তি সমাবেশে যোগ দেন।

এ প্রসঙ্গে আলফাডাঙ্গা পৌরসভা যুবলীগের সম্ভাব্য সাধারণ সম্পাদক প্রার্থী মো.শামিম মোল্যা বলেন, আমার পরিবার আওয়ামী পরিবার, ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতি শুরু করেছি। আলফাডাঙ্গা পৌরসভার যুবলীগের সম্ভাব্য সাধারণ সম্পাদক প্রার্থী। আমি বঙ্গবন্ধুর আদর্শকে বুকের মাঝে ধারণ করে তার কন্যা দেশের প্রধানমন্ত্রী আওয়ামী লীগের কান্ডারী জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্তা রেখে পৌর যুবলীগের নেতৃত্ব দিতে চাই। আমাদের মাঝে বঙ্গবন্ধু নাই কিন্ত তারই কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশকে একটি উন্নয় রাষ্ট্র হিসেবে গড়ে তুলেছেন, পদ্ম সেতু হয়েছে বলেই আমাদের দক্ষিণ অঞ্চলের মানুষ অল্প সময়ের মধ্যে রাজধানীতে যেতে পারছে। বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান এর মতো মহান নেতা এই দেশে আর জন্ম নেবে না। বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক হতে পেরে আমি গর্বিত। সব থেকে গর্বিত আমার বাড়ি আলফাডাঙ্গাতে আমাদের প্রাণপ্রিয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে সকলের সামনে বলেন আমার আলফাডাঙ্গা।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC