April 27, 2024, 8:35 am
সর্বশেষ:

পাকিস্তান সিরিজের সূচি প্রকাশ করলো বিসিবি

  • Last update: Tuesday, September 14, 2021

পাকিস্তান সিরিজের সূচি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জানা গেছে, এবার বাংলাদেশে এসে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান।

তিন ম্যাচের টি-টোয়েন্টি ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নভেম্বরে বাংলাদেশে আসবে পাকিস্তান।

টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে। ১৯ নভেম্বর মাঠে গড়াবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। পরের দুই টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ২০ ও ২২ নভেম্বর। সিরিজের সবগুলো ম্যাচই হবে দিবারাত্রির।

টি-টোয়েন্টি শেষে দুই দল যাবে চট্টগ্রামে। সেখানে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। ২৬ নভেম্বর মাঠে গড়াবে সিরিজের প্রথম টেস্ট। এরপর ৪ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

এর আগে পাকিস্তানের বাংলাদেশ সফর নিশ্চিত করতে দেশটির ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা হয়েছে বলে জানানো হয় বিসিবির পক্ষ থেকে। এ প্রসঙ্গে বিসিবির প্রধান নির্বাহী (সিইও) নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‌’পাকিস্তান সিরিজ বিশ্বকাপের পরপরই। এ ব্যাপারে ক্রিকেট অপারেশন্স বিভাগ পিসিবির সঙ্গে যোগাযোগ করছে।‌’

এদিকে ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড বাংলাদেশ সফরের ক্ষেত্রে করোনাবিধির অনেক কড়াকড়ি আরোপ করেছিল। এছাড়া বাংলাদেশের আয়োজনে সন্তুষ্টিও প্রকাশ করেছিল দেশ দুটি। তাই ঘরের মাঠে পাকিস্তানের ক্ষেত্রে কোভিড প্রটোকল কেমন হবে-এমন প্রশ্নে বিসিবির প্রধান নির্বাহী জানান, ‌’আমরা যে স্ট্যান্ডার্ড বেঞ্চমার্ক ঠিক করেছি সেই অনুযায়ীই আমাদের প্রটোকল ও জৈব সুরক্ষা বলয় হবে। আমরা আমাদের যে গাইডলাইন তা সফরকারী দলকে অবহিত করব, সেই অনুযায়ীই বাস্তবায়ন করব।‌’

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC