April 26, 2024, 9:05 am
সর্বশেষ:
মোরেলগঞ্জে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে হামলা, ভাংচুর ও মারপিটে আহত-৪ মৌলভীবাজার জেলা বিএনপি’র সম্পাদক ও যুবদল সম্পাদক সহ ১৪ নেতাকর্মী কারাগারে বান্দরবানে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন ধর্ষন মামলায় ফের আটক আ’লীগ নেতা মুহিবুর লোহাগাড়ার ইউএনও`র সাথে লোহাগাড়া সাংবাদিক সমিতির নব গঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে বান্দরবানে হেল্প ডেক্স উদ্বোধন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : শার্শায় তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা শার্শায় ৬টি সোনারবার উদ্ধার, আটক ১ সোনারগাঁ বারদী বাজারের ৫০ টাকার খাজনা ৫০০ টাকা মোরেলগঞ্জে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের উদ্বোধন

পাকিস্তানকে হারিয়ে জুতা নিয়ে উল্লাস করলো জিম্বাবুয়ের বোলার

  • Last update: Saturday, April 24, 2021

আগের ম্যাচে কানের পাশ দিয়ে গুলি চলে গিয়েছিল পাকিস্তানের। আরেকটি লো স্কোরিং থ্রিলারে এবার আর শেষরক্ষা হলো না বাবর আজমদের। মাত্র ১১৮ রানের পুঁজি নিয়েই বাজিমাত করল জিম্বাবুয়ে।

শুক্রবার হারারেতে দ্বিতীয় টি ২০তে পাকিস্তানকে ১৯ রানে হারিয়ে তিন ম্যাচের সিরিজে ১-১ সমতা ফিরিয়েছে স্বাগতিকরা। টস হেরে ব্যাটিংয়ে নামা জিম্বাবুয়ে নয় উইকেটে তোলে মাত্র ১১৮ রান। জবাবে আরও জঘন্য ব্যাটিংয়ে এক বল বাকি থাকতে ৯৯ রানে অলআউট পাকিস্তান। মাত্র ২১ রানে শেষ সাত উইকেট হারায় সফরকারীরা। ৪৫ বলে সর্বোচ্চ ৪১ রান অধিনায়ক বাবর আজমের।

পাকিস্তানের ব্যাটিং লাইনআপ ধসিয়ে দেওয়ার কারিগর জিম্বাবুয়ের পেসার লুক জঙ্গি। ৩.৫ ওভার করে মাত্র ১৮ রান দিয়ে ৪ উইকেট শিকার করেছেন।
এমন দুর্দান্ত বোলিং করে ম্যাচসেরার পুরস্কারটিও তার হাতে উঠেছে। ম্যাচ শেষে পুরস্কার হাতে উঠলেও ম্যাচে এই পেসারের হাতে উঠেছে তার জুতা। জুতা হাতে নিয়ে কানের কাছে ধরে উল্লাস করতে দেখা গেছে তাকে।

আসলে এটি ছিল জঙ্গির উইকেটপ্রাপ্তির উদযাপন। আর এমন উদযাপন নিয়ে লুক জঙ্গি এখন আলোচনায়। পাকিস্তানের শেষ উইকেটটি তুলে নেওয়ার নিজের জুতা খুলে কানের কাছে নিয়ে উদযাপন করেন লুক জঙ্গি। দূর থেকে দেখে বোঝাই যাচ্ছিল, জুতাকে মোবাইল ফোন বানিয়ে কারো সঙ্গে কথা বলার অভিনয় করছেন।

ম্যাচ শেষে এমন অদ্ভূত উদযাপনের কারণ জানালেন জঙ্গি। ম্যাচসেরার পুরস্কার গ্রহণের সময় এই পেসার বলেন, দক্ষিণ আফ্রিকার স্পিনার তারবাইজ সামসির উদযাপনকে অনুকরণ করার চেষ্টা করেছি আমি।

প্রসঙ্গত, টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে এ মূহূর্তের শীর্ষ বোলার তারবাইজ সামসি উইকেটপ্রাপ্তির উদযাপনগুলো চোখে পড়ার মতো। দারুণ সব ভঙ্গিমায় উদযাপন করেন এই প্রোটিয়া স্পিনার।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC