May 7, 2024, 2:38 pm
সর্বশেষ:
সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি

পদ্মা সেতু থেকে ৭০০ কোটি টাকার টোল আদায়

  • Last update: Saturday, May 13, 2023

৭০০ কোটি টাকার টোল আদায়ের মাইলফলক ছুয়েছে পদ্মা সেতু। গতকাল শুক্রবার (১২ মে) পর্যন্ত ৭০২ কোটি টাকার ওপরে টোল আদায় হয়েছে পদ্মা সেতুতে।

জানা গেছে, গত বছরের ২৫ জুন উদ্বোধনের পরদিন ২৬ জুন থেকে শুরু হয়ে গতকাল ১২ মে পর্যন্ত পদ্মা সেতু থেকে টোল আদায় হয়েছে ৭০২ কোটি ৪১ লাখ ৭৮ হাজার ৫০০ টাকা। সর্বমোট ১০ মাস ১৭ দিন বা ৩২১ দিনে এই টোল আদায় হয়েছে। পদ্মা সেতু সাইট কার্যালয়ের অতিরিক্ত পরিচালক আমিরুল হায়দার চৌধুরী এসব তথ্য জানিয়েছেন।

আমিরুল হায়দার চৌধুরী বলেন, ‘পদ্মা সেতু দিয়ে যানবাহন চলাচল শুরু হওয়ার পর থেকে মাওয়া এবং জাজিরা প্রান্তে ৪৯ লাখ ৪০ হাজার ৫০৭টি যানবাহন পারাপার হয়। যা থেকে আমরা ৭০২ কোটি ৪১ লাখ ৭৮ হাজার পাঁচশ টাকা আদায় করেছি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC