May 6, 2024, 2:29 am
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিলে আওয়ামী লীগ ১০টি আসনও পাবে না: মির্জা ফখরুল

  • Last update: Friday, September 15, 2023

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিলে আওয়ামী লীগ ১০টি আসনও পাবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন
শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিক্ষোভ সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

ফখরুল বলেন, বিএনপির নেতারা যাতে নির্বাচনে অংশ নিতে না পারে সেজন্য মিথ্যা মামলা দিয়ে তড়িঘড়ি করে সাজা দেওয়া হচ্ছে। বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিতে প্রশাসনকে নির্দেশ দেওয়া হয়েছে।

তিনি বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষের ঘরে চাল, ডাল ও তেল নেই। এই দিকে সরকারের কোনো খেয়াল নাই। সরকারের খেয়াল কীভাবে ক্ষমতায় যেতে হবে। তারা জনগণকে বোকা বানাতে চায়।

বিএনপির এই নেতা বলেন, পুরো রাষ্ট্র ব্যবস্থাকে ধ্বংস ও গণতন্ত্র হত্যাকারী ফ্যাসিস্ট এই সরকার রাষ্ট্র চালাতে সম্পূর্ণভাবে ব্যর্থ। তাই তাদের ক্ষমতা থেকে নামাতে আমরা রাস্তায় নেমেছি।

মির্জা ফখরুল বলেন, মামলা, গ্রেপ্তার ও নির্যাতন করে আন্দোলন দমিয়ে রাখা যাবে না। সবাইকে সর্বশক্তি নিয়ে মাঠে নামতে হবে। এই সরকারকে বিদায় করতে হবে।

তিনি বলেন, সময় থাকতে সংসদ ভেঙে দিন। নিরপেক্ষ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিন। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিলে তারা ১০টি আসনও পাবে না। এজন্যই তারা দলীয় সরকারের অধীনে অবৈধভাবে নির্বাচন করতে চায়

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC