May 5, 2024, 11:10 am
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

নারায়ণগঞ্জে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

  • Last update: Saturday, August 26, 2023

সোলায়মান হাসান, নারায়ণগঞ্জ: ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ও ২১আগস্ট গ্রেনেড হামলা নিহতদের স্মরণে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে উপজেলার সাদিপুর ইউনিয়নে রতন মার্কেট ঈদগাহ মাঠে শনিবার (২৬ আগস্ট) বিকালে সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগে ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শুক্কুর মাহমুদের সভাপতিত্বে মোঃ ফারুক হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম মোবারক হোসেন এর পুত্র এরফান হোসেন দীপ- সদস্য সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান মোবারক হোসেন স্মৃতি সংসদ।

এসময় এরফান হোসেন দীপ-বলেন আমি কিছুদিন আগে মাননীয় দেশ রত্না প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে যাওয়ার সুযোগ হয়েছে, তখন তিনি আমার মাথায় হাত রেখে বলেছিলেন তুমি সোনারগায়ে গিয়ে কাজ কর। সেই থেকে আমি সোনারগাঁয়ে আনাচে কানাচে কাজ করে যাচ্ছি। যদি আমাকে নৌকার নমিনেশন দেওয়া হয় আপনারা আমার পাশে থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাবেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC