May 3, 2024, 2:51 am
সর্বশেষ:
আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা

নাটোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি সমর্থিতদের নিরঙ্কুশ জয়

  • Last update: Wednesday, February 21, 2024

নাটোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি সমর্থিতদের নিরঙ্কুশ জয় এবং আওয়ামী লীগপন্থিদের ভরাডুবি হয়েছে। মঙ্গলবার অনুষ্ঠিত নির্বাচনে মোট ১১টি পদের মধ্যে মহিলা সম্পাদিকা, পাঠাগার এবং সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদকের তিন পদ ছাড়া আর কোনো পদে জয়লাভ করতে পারেননি তারা।

সভাপতি পদে বিজয়ী হয়েছেন প্যানেলের বাহির থেকে দাঁড়ানো বর্তমান সভাপতি আবু আহসান টগর। তিনি পেয়েছেন ১৬২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের প্রসাদ কুমার তালুকদার বাচ্চা পেয়েছেন ১২২ ভোট। সাধারণ সম্পাদক পদে ১৭০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের মো. শরীফুল হক মুক্তা। তার নিকটতম তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের জাহাঙ্গীর হোসেন সাজু পেয়েছেন ১১৪ ভোট।

এছাড়া বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে বিজয়ী হয়েছেন সিনিয়র সহসভাপতি পদে এসএম লুতফর রহমান রাব্বানী, জুনিয়র সহসভাপতি পদে হারুন-অর-রশিদ বুলবুল, যুগ্ম সম্পাদক পদে শহীদ মাহমুদ মিঠু, কোষাধ্যক্ষ পদে মো. মোখলেসুর রহমান মিলন, নিরীক্ষণ সম্পাদক পদে মো. আরিফুল ইসলাম ও আপ্যায়ন ও ক্রীড়া সম্পাদক মো. মাহমুদুর রহমান প্রামানিক।

অপরদিকে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ থেকে বিজয়ী হয়েছেন মহিলা সম্পাদিকা পদে আরজুমান্দ বানু পুস্প, পাঠাগার সম্পাদক পদে শরিফুল ইসলাম ইমন এবং সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে বাকী বিল্লাহ রশীদি।

প্রধান নির্বাচন কমিশনার একেএম শাহজাহান কবীর মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে আনুষ্ঠানিকভাবে এই ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে মোট ৩০৭ জন আইনজীবীর মধ্যে ২৯৩ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নাটোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বড়াইগ্রাম উপজেলার বাসিন্দারা সভাপতি, সম্পাদক ও জুনিয়র সহসভাপতি নির্বাচিত হওয়ায় বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি অহিদুল হক ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নান তাদের অভিনন্দন জানিয়েছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC