April 27, 2024, 8:44 am
সর্বশেষ:

ধর্ষনের মামলার আসামী আকিদুল শেখের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

  • Last update: Monday, June 21, 2021

আজিজুর রহমান দুলালঃ ফরিদপুরেরব আলফাডাঙ্গায় প্রাথমিক বিদ্যালয়ে এসাইনমেন্ট জমা দিতে গিয়ে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে।সোমবার (২১ জুন) সকালে আসামী আকিদুল ফরিদপুর আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।আদালতে জবানবন্দি রেকর্ড শেষে আসামিকে কারাগারে পাঠানো হয়।

আদালত সূত্র জানাযায়, আসামি আকিদুল তৃতীয় শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষণ করার কথা আদালতের কাছে স্বীকার করেছেন। সেদিন যা যা ঘটেছিল, তা সবিস্তারে আদালতকে জানিয়েছেন।

রোববার (২০ জুন) দিবাগত রাতে ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে মো. আকিদুল শেখ (২০) নামে এক যুবককে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৯(১) ধারায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলা নং- ০৯। অভিযুক্ত আকিদুল পৌরসভার নওয়াপাড়া গ্রামের সেলিম শেখের ছেলে।

পুলিশের পক্ষ থেকে আদালতকে প্রতিবেদন দিয়ে বলা হয়,৮ বছর বয়সী ওই শিক্ষার্থী বাড়ি থেকে বিদ্যালয়ে এসাইনমেন্ট জমা দিতে যাওয়ার সময় পথিমধ্যে রাস্তা থেকে মুখ চেপে ধরে পাশের একটি বাঁশ বাগানে নিয়ে ধর্ষণ করে আকিদুল। এরপর ওই শিক্ষার্থী অসুস্থ অবস্থায় বিদ্যালয়ে গিয়ে শিক্ষকদের নিকট বললে শিক্ষকরা তার পরিবারকে তাৎক্ষণিক বিষয়টি অবহিত করেন। এরপর শিশুটির পরিবার তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে ওই শিক্ষার্থী সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

এবিষয়ে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, ‘এ ঘটনায় ধর্ষণের মামলা হয়েছে। মামলার একমাত্র আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।মামলার আসামী স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC