May 3, 2024, 5:42 am
সর্বশেষ:
আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা

দুবাই প্রবাসীদের পাসপোর্ট সেবা সহজ করতে কনস্যুলেটের আউটসোর্সিং

  • Last update: Tuesday, December 19, 2023

সংযুক্ত আরব আমিরাতের দুবাই ও উত্তর আমিরাতের প্রবাসী বাংলাদেশিদের সহজে ও দ্রুত সময়ে পাসপোর্ট সেবা দিতে আউটসোর্সিংয়ের উদ্যোগ নেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুবাইয়ের বাংলাদেশ কনস্যুলেট এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী সোমবার থেকে দুবাইয়ের আল কারামায় অবস্থিত ফওয়া গ্লোবাল (Foshwa Global) এর আধুনিক ও সুপ্রশস্থ শীতাতপ নিয়ন্ত্রিত সেবাকেন্দ্রের মাধ্যমে প্রাথমিকভাবে মেশিন রিডেবল পাসপোর্ট (এমআরপি) সেবা প্রদান করা হবে।

প্রবাসীদের আল কারামাস্থ ফওয়া গ্লোবালের সেবাকেন্দ্রে যোগাযোগ করার পরামর্শ প্রদান করা হয়েছে। এ কেন্দ্র থেকে সপ্তাহে ৫ দিন সোমবার থেকে শুক্রবার সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত পাসপোর্ট সেবা নিতে পারবেন প্রবাসীরা।

কনস্যুলেটের প্রধান ফটক হতে ফওয়া গ্লোবালে যাওয়া-আসার জন্য প্রতি ঘন্টায় বিনামূল্যে সাটল সার্ভিসের ব্যবস্থা রয়েছে বলে, বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC