April 26, 2024, 12:28 pm
সর্বশেষ:
মোরেলগঞ্জে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে হামলা, ভাংচুর ও মারপিটে আহত-৪ মৌলভীবাজার জেলা বিএনপি’র সম্পাদক ও যুবদল সম্পাদক সহ ১৪ নেতাকর্মী কারাগারে বান্দরবানে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন ধর্ষন মামলায় ফের আটক আ’লীগ নেতা মুহিবুর লোহাগাড়ার ইউএনও`র সাথে লোহাগাড়া সাংবাদিক সমিতির নব গঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে বান্দরবানে হেল্প ডেক্স উদ্বোধন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : শার্শায় তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা শার্শায় ৬টি সোনারবার উদ্ধার, আটক ১ সোনারগাঁ বারদী বাজারের ৫০ টাকার খাজনা ৫০০ টাকা মোরেলগঞ্জে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের উদ্বোধন

দুবাইয়ে ১০টি সেলস এজেন্ট প্রতিষ্ঠানকে অ্যাওয়ার্ড দিল বিমান

  • Last update: Tuesday, February 28, 2023

সংযুক্ত আরব আমিরাতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুবাই আঞ্চলিক ব্যবস্থাপনা অফিস ১০টি সেলস এজেন্ট প্রতিষ্ঠানকে অ্যাওয়ার্ড প্রদান করেছে। যাদের বার্ষিক বিক্রয় পরিমাণ ছিল তিন থেকে দশ মিলিয়ন দিরহাম।

গত সোমবার রাতে দুবাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে এসব প্রতিষ্ঠানকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুবাইয়ের একাউন্ট ম্যানেজার আব্দুর রাজ্জাক রেজা জানান, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুবাই আঞ্চলিক ব্যবস্থাপনা অফিস বার্ষিক বিক্রয় পরিমাণ হিসাব করে এই ১০টি সেলস এজেন্ট প্রতিষ্ঠানকে অ্যাওয়ার্ড প্রদান করেছে। অ্যাওয়ার্ডপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশনের (আয়াটা) সদস্য।

এরা হল- আকবর ট্রাভেল অব ইন্ডিয়া, আলী গাজী ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম, আল হিন্দ অ্যান্ড মিডল ইস্ট, আলটা আল গাইথ আল মোসা, এটিএস ট্রাভেল, দেরা ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম, গোল্ড মেডেল, জামাল ট্রাভেল, সদগুরু ও ট্রান্স অ্যারাবিয়া সি এয়ার।

প্রতিষ্ঠানগুলোর বার্ষিক বিক্রয় পরিমাণ ছিল তিন থেকে দশ মিলিয়ন দিরহাম। কোনো কোনোটি দশ মিলিয়ন দিরহাম ছাড়িয়ে গেছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুবাইয়ের রিজিওনাল ম্যানেজার সাকিয়া সুলতানা বলেন, ‘এমন সম্মাননা পেলে অন্য প্রতিষ্ঠানগুলোও বিক্রয়ের ক্ষেত্রে আরও বেশি আন্তরিক হবেন। দুবাই ও আবুধাবির পর বর্তমানে সংযুক্ত আরব আমিরাতের শারজা থেকেও ফ্লাইট পরিচালনা করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। সপ্তাহব্যাপী দুবাইয়ের নিয়মিত ফ্লাইট ছাড়াও আবুধাবি থেকে ৬টি ও শারজা থেকে ৫টি ফ্লাইট পরিচালনা করে বিমান। গন্তব্য ঢাকা, চট্টগ্রাম এবং সিলেট। নিয়মিত ফ্লাইটে যাত্রীর পরিমাণ ও সেবা প্রদানের দিক থেকে সন্তুষ্ট বিমান।’

সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুবাই বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল বি এম জামাল হোসেন।

জামাল হোসেন বলেন, ‘শূন্য থেকে যাত্রা শুরু করে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আজকে ২৫টি গন্তব্যে যাতায়াত করছে। বিমানের সেবার মান ও ফ্লাইট সংখ্যাও দিন দিন বাড়ছে। বিশ্বমানের সেবার নিয়ে অনেক ক্ষেত্রে আমরা অন্যান্যদের সঙ্গে এখন তুলনা করতে পারি। বিমান এগিয়ে যাচ্ছে। জাতীয় পতাকাবাহী এই প্রতিষ্ঠান একসময় বিশ্বমানের উড়োজাহাজ সংস্থায় পরিণত হবে।’

সম্মাননা প্রাপ্ত প্রতিষ্ঠানগুলোকে শুভেচ্ছা জানাতে এসময় কনস্যুলেট কর্মকর্তা, ডানাটা ও দেশি-বিদেশি ব্যবসায়ী এবং বিভিন্ন সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC