April 27, 2024, 5:02 am
সর্বশেষ:

দুবাইয়ে ‘মোস্ট ইনফ্লুয়েন্সিয়াল উইমেন’ পুরস্কার পেলেন আবিদা

  • Last update: Sunday, March 19, 2023

দুবাইয়ে মোস্ট ইনফ্লুয়েন্সিয়াল উইমেন -২০২৩ পুরস্কার পেলেন বাংলাদেশের আবিদা হোসেন। শনিবার (১৮ মার্চ) হোটেল ইন্টারকন্টিনেনটাল এ অনুষ্ঠিত উইমেন গ্লোবাল কনফারেন্সে এক জমকালো আয়োজনে এ সম্মাননা তুলে দেয়া হয়। চিত্রকলা, কমমিউনিটি ডেভলপমেনট, সেবামূলক কাজ ও বাংলাদেশের সংস্কৃতিতে বিশ্বে তুলে ধরার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য তিনি এ পুরস্কার লাভ করেন।

সামাজিক, সাংস্কৃতিক, সেবামূলক কাজসহ বিভিন্ন ক্ষেত্রে সৃজনশীল ও উদ্ভাবনীমূলক কাজে গুরুত্বপূর্ণ অবদানের জন্য বিভিন্ন দেশের ২৫ জন নারীকে এই সম্মাননা প্রদান করা হয়। এর মধ্যে ইউএই’র ঐতিহ্য ও সাংস্কৃতিক দূত হালিমা আবদুল্লাহ রাশেদ, আমিরাতের প্রথম এভিয়েশন ইঞ্জিনিয়ার ড. সোয়াদ আল সামছি, আমেরিকান এথলেটিক্স মেডিকেল সেন্টারের পরিচালক ড. সানা সাজান, আমিরাত এনভায়রনমেন্ট গ্রুপের প্রতিষ্ঠাতা হাবিবা আল মারাশি, চিত্রশিল্পী ও ফ্যাশন ডিজাইনার সুলতানা কাজিম, টিভি উপস্থাপিকা রানিয়া আলি, মোটিভেশনাল বক্তা মাইথা আল বালুশি অন্যতম।

অ্যাওয়ার্ড প্রাপ্তির পর আবিদা হোসেন তার প্রতিক্রিয়ায় জানান, ‘এই পুরষ্কার তাকে সেবামূলক ও কল্যাণধর্মী সাংগঠনিক কর্মকান্ডে আরো অনুপ্রাণীত করবে।অন্য নারীরাও এতে উৎসাহিত হবে।’

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC