May 3, 2024, 8:13 am
সর্বশেষ:
আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা

দুবাইয়ে নদিমপুর প্রবাসী কল্যাণ পরিষদের বনভোজন

  • Last update: Tuesday, January 16, 2024

সংযুক্ত আরব আমিরাতে নদিমপুর প্রবাসী কল্যাণ পরিষদের (এনপিকেপি) বাৎসরিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

রোরবার (১৪ জানুয়ারি) দুবাইয়ের আল মুশরিফ পার্কে দিনব্যাপী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের নেতৃবৃন্দ। তাদের পরিবারের সদস্যরাও অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা আলহাজ্ব হাবিব উল্ল্যাহ চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন আলহাজ্ব মোহাম্মদ ফরিদ, মৌলানা মুহাম্মদ ফজলুল আজীম, মোহাম্মদ শাহ আমান, মোহাম্মদ রেজাউল করিম ও মোহাম্মদ আজীজ খাঁন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন মোহাম্মদ তামিম আল মারুফ। এম শাহেদ সারওয়ারের পরিচালনায় উপস্থিত ছিলেন জাহেদুল ইসলাম, কাজী মোহাম্মদ সোহেল, নাছির উদ্দিন, আব্বাস উদ্দিন, আবুল ফয়েজ মোস্তফা, মোহাম্মদ সেলিম উল্ল্যাহ, মোহাম্মদ পারভেজ, মোহাম্মদ মফিজ, মোহাম্মদ শাহজাহান, মোহাম্মদ মাহাবু, শওকত আলী বাচ্চু, মোহাম্মদ ইমন, মোহাম্মদ শাহ জাহান, মোহাম্মদ জামশেদ, মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ জুয়েল, রবিউল হোসেন, মোহাম্মদ তামিম আল মারুফ, হিশাম আল মারুফসহ প্রমূখ।

আমিরাতে বসবাসরত পরিবারসহ নদিমপুর গ্রামবাসীর অংশগ্রহণমূলক কার্যক্রমে মেয়েদের বালিশ খেলা, ছোটদের দৌড় প্রতিযোগিতা, বড়দের ফুটবল গোলশর্ট, পুরুষদের মুরগীর লড়াই, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ প্রভৃতি আয়োজনের মাধ্যমে দিনব্যাপী অনুষ্ঠান কার্যক্রম পরিচালনা করা হয়েছিল।

উল্লেখ্য, ২০২১ সালে একটি মানবতার সংগঠন হিসেবে আরব আমিরাতের দুবাইয়ে নদিমপুর প্রবাসী কল্যাণ পরিষদ প্রতিষ্ঠা করা হয়। এই সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য- নেতৃত্ব নয় প্রিয় গ্রামের প্রবাসী ও প্রবাস ফেরত এবং গ্রামের অসহায় সুবিধা বঞ্চিত মানুষের পাশের দাঁড়ানো। ইতিমধ্যে সংগঠনটি প্রবাসে ও গ্রামের বিভিন্ন কার্যক্রমে বেশ সুনাম কুড়িয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC