May 3, 2024, 7:19 am
সর্বশেষ:
আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা

দুপক্ষের মধ্যে গোলাগুলি, বান্দরবানে নিহত ৮

  • Last update: Friday, April 7, 2023

বাসুদেব বিশ্বাস, বান্দরবান: বান্দরবানের রোয়াংছড়ির উপজেলার খাংতাম পাড়া এলাকায় দুই সশস্ত্র সন্ত্রাসী গ্রুপের মধ্যে গোলাগুলিতে ৮জন নিহত হয়েছে।

আজ দুপুরে এই ঘটনা ঘটেছে। রোয়াংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি ) আব্দুল মান্নান বিষয়টি নিশ্চিত করে জানান,ঘটনার সংবাদ পাওয়ার পরপরই নিহতদের লাশ উদ্ধার করতে রোয়াছড়ি সদর থেকে পুলিশ ঘটনাস্থলে রওনা দিয়েছে। এদিকে এই ঘটনার পরপরই ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের পুলিশ সুপার মো: তারিকুল ইসলাম জানান ,পাহাড়ের দুই সশস্ত্র গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে তবে কারা এই ঘটনা ঘটিয়িছে এবং নিহতদের নাম পরিচয় খুজে বের করতে পুলিশের তদন্ত শুরু হয়েছে।

এর আগে বুধবার (২২ মার্চ) বিকেলে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার সদর ইউপির ৮নম্বর ওয়ার্ডের রামথা পাড়ার জঙ্গল থেকে পাড়া প্রধান থনচুল বমের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে রোয়াংছড়ি থানা পুলিশ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC