May 4, 2024, 9:29 am
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

ঢাকা আসছেন রোনালদিনহো

  • Last update: Wednesday, September 20, 2023

উপমহাদেশ সফরের অংশ হিসেবে বাংলাদেশে আসছেন কিংবদন্তি সাবেক ফুটবলার রোনালদিনহো। সবকিছু ঠিক থাকলে আগামী ১৫ অক্টোবর বাংলাদেশ সফরে আসবেন তিনি।

গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন
এমিলিয়ানো মার্টিনেজের মতোই রোনালদিনহোকে বাংলাদেশে আনছেন ভারতীয় ক্রীড়া সংগঠক শতদ্রু দত্ত। পিএসজি, বার্সেলোনা ও এসি মিলানের হয়ে খেলা এই ফুটবলারকে আসন্ন দুর্গা পূজার আগে কলকাতা ও ঢাকা সফরে আনতে যাচ্ছেন তিনি।

তবে বাংলাদেশ সফরে রোনালদিনহোর সম্ভাব্য কার্যাবলির বিস্তারিত এখনও জানানো হয়নি।

চলতি বছরের জুলাইয়ে শতদ্রুর আমন্ত্রণেই বাংলাদেশ সফরে এসেছিলেন রোনালদিনহো। যদিও সেই সফরটা সংক্ষিপ্ত ছিল। বাংলাদেশ সফরে এসে ভক্তদের সঙ্গে দেখা করার সুযোগটাই মেলেনি মার্টিনেজের।

২০০২ বিশ্বকাপজয়ী রোনালদিনহো ব্রাজিলের ক্লাব গ্র্যামিওর হয়ে ক্যারিয়ার শুরু করেন। এরপর পিএসজিতে খেলেন তিনি। সেখান থেকে বার্সেলোনায় যোগ দেন।

কাতালান ক্লাবটির হয়ে খেলেই বিশ্বসেরা ফুটবলারে পরিণত হন তিনি। তার ঝুলিতে রয়েছে বেশ কয়েকটি ফিফা বর্ষসেরার খেতাব। একবার জেতেন ব্যালন ডি’অরও।

ক্লাবপর্যায়ে অসংখ্য শিরোপাজয়ী এই মহাতারকা বিশ্বকাপ ছাড়াও ব্রাজিলের জার্সিতে জিতেছেন কোপা আমেরিকা ও কনফেডারেশন কাপের শিরোপা। ২০১৮ সালে ফুটবলকে বিদায় জানান তিনি।

এর আগে প্রথম ব্রাজিলিয়ান ফুটবলার হিসেবে বিশ্বকাপ ট্রফি ট্যুরের অংশ হিসেবে বাংলাদেশে এসেছিলেন সাবেক সেলেসাও তারকা কাফু। এছাড়া বাংলাদেশ সফরে এসেছিলেন ব্রাজিলিয়ান তারকা গোলরক্ষক জুলিও সিজার।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC