May 5, 2024, 12:52 am
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

টি-টোয়েন্টি দলের উপদেষ্টা কোচ হচ্ছেন সাবেক ভারতীয় অলরাউন্ডার

  • Last update: Friday, August 19, 2022

টি-টোয়েন্টি ফরম্যাটে ম্রিয়মাণ বাংলাদেশ দলকে চাঙ্গা করতে কোচিং স্টাফে বড় ঝাঁকুনি দেওয়ার কথা জানিয়েছিলেন নাজমুল হাসান পাপন।

বিসিবি সভাপতির কথায় গুঞ্জন চলছিল, দীর্ঘসময় ধরে বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো পদ হারাতে যাচ্ছেন।

সে ইঙ্গিতের সত্যতা মিলল আজ। কুড়ি ওভারের খেলায় এবার বাংলাদেশের আড়ষ্টতা কাটাতে ভারত থেকে উড়িয়ে আনা হচ্ছে শ্রীধারান শ্রীরামকে। টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বিসিবির সঙ্গে চুক্তি হয়েছে তার।

শ্রীরামের ক্রিকেট ক্যারিয়ার তেমন একটা উজ্জ্বল না হলেও কোচিংয়ে তার অভিজ্ঞতার ঝুলি বেশ ভালো। ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে টানা ছয় বছর কাজ করেছেন এ ভারতীয় কোচ।

অস্ট্রেলিয়া প্রবাসী এই স্পিন বোলিং অলরাউন্ডার ভারতের হয়ে ২০০০ থেকে ২০০৪ সাল পর্যন্ত আটটি ওয়ানডে খেলেছেন। অস্ট্রেলিয়া দলে স্পিন কোচ হিসেবে কাজ করেছেন। আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও পাঞ্জাব কিংসের কোচ ছিলেন শ্রীরাম।

বিসিবির এক সূত্রে জানা গেছে, বাংলাদেশ দলের কোচিং স্টাফে নতুন সদস্য হতে শ্রীরাম ঢাকায় আসছেন শিগগিরই। টি-টোয়েন্টি দলের উপদেষ্টা কোচ হচ্ছেন তিনি।

বিসিবি সভাপতি সে কথা নিশ্চিত করে জানিয়েছেন, টি-টোয়েন্টি দলের দায়িত্ব শ্রীরাম নিলে সেখান থেকে সরে যাবেন ডমিঙ্গো। তিনি থাকবেন বাংলাদেশ টেস্ট ও ওয়ানডে দলের দায়িত্বে।

অর্থাৎ এশিয়া কাপ দলের সঙ্গে সংযুক্ত আরব আমিরাতে যাওয়া হচ্ছে না ডমিঙ্গোর।

টি-টোয়েন্টির কোচ হিসেবে প্রথম পছন্দ জেমি সিডন্স ছিলেন। বৃহস্পতিবার সে কথা জানিয়েছিলেন পাপন।

তবে সিডন্সের আগ্রহ নাকি অপেক্ষাকৃত তরুণ ক্রিকেটারদের নিয়ে কাজ করা। জাতীয় দলের সামনে যে ব্যস্ত সূচি, তাতে এ মুহূর্তে কোনো সংস্করণেই জাতীয় দলের প্রধান কোচের দায়িত্ব নিতে চান না তিনি।

তাই শ্রীরামকে উড়িয়ে আনা হচ্ছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC