May 8, 2024, 7:45 am
সর্বশেষ:
উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ

‘জুয়েলারি খাতে সরকারি প্রণোদনা পেলে দেশের অর্থনীতিতে ব্যাপক অবদান রাখা সম্ভব’

  • Last update: Monday, July 17, 2023

বাসুদেব বিশ্বাস, বান্দরবান: ‘জুয়েলারি খাতে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে অসংখ্য মানুষ সম্পৃক্ত। সরকারের নীতি সহায়তা, সঠিকভাবে উৎসাহ ও কর প্রণোদনা পেলে আগামীতে এ শিল্প তৈরি পোশাক শিল্পের মতো দেশের অর্থনীতিতে ব্যাপঁক অবদান রাখতে সক্ষম হবে।’

“সোনার বিনিয়োগ, ভবিষ্যতের সঞ্চয় ” এই শ্লোগানকে সামনে নিয়ে বাংলাদেশ জুয়েলার্স সমিতি বান্দরবান জেলা শাখার উদ্যোগে দেশের পণ্যভিত্তিক সর্ববৃহৎ ও ঐতিহ্যবাহী বাণিজ্য সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) ৫৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সোমবার (১৭ জুলাই) বাংলাদেশ জুয়েলার্স সমিতি বান্দরবান জেলা শাখার কার্যালয়ে আয়োজন করা হয় নানা কর্মসুচী। সকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ জুয়েলার্স সমিতি বান্দরবান জেলা শাখার কার্যালয়ে আয়োজন করা হয় এক মতবিনিময় সভা।

এসময় সভায় বাংলাদেশ জুয়েলার্স সমিতি বান্দরবান জেলা শাখার সভাপতি অলক ধরের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক অপু রাম ধর, সহ সাধারণ সম্পাদক রুবেল কুমার ধর, অর্থ সম্পাদক কমল ধর,সহ অর্থ সম্পাদক জিসান ধর,সাংগঠনিক সম্পাদক প্রসেনজিত ধর, প্রচার সম্পাদক সুমন ধর, বিশেষ সদস্য বাবুল ধর, উল্লাস ধর,রাজু হাজারীসহ সংগঠনের বিভিন্ন সদস্যরা।

এসময় মতবিনিময় সভায় বক্তারা বলেন, জুয়েলারি খাতে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে অসংখ্য মানুষ সম্পৃক্ত। এই সময় বক্তারা এই শিল্পের ঐতিহ্য ও সুনাম ধরে রাখতে সবাইকে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) নিয়মনীতি সঠিকভাবে অনুসরণ করার আহবান জানান।

মতবিনিময় সভা শেষে ৫৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে এক কেক কাটায় অংশ নেন উপস্থিত সকল অতিথিরা।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC