April 27, 2024, 7:41 am
সর্বশেষ:

জাতীয় পার্টির প্রতি জনগণের আস্থা বাড়ছেঃ জিএম কাদের

  • Last update: Sunday, October 25, 2020

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, আওয়ামী লীগ-বিএনপি নয়; বরং জাতীয় পার্টির প্রতি মানুষের আস্থা বাড়ছে। দল শক্তিশালী করতে পারলে আমরা আবারও নির্বাচিত হয়ে ক্ষমতায় যেতে পারব। বর্তমান দেশে সে পরিস্থিতি সৃষ্টি হয়েছে, দেশের মানুষ চায় জাতীয় পার্টি ক্ষমতায় আসুক। রোববার রংপুর সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, কোনো দলাদলি করে প্রতিপক্ষকে সুযোগ করে দেয়া যাবে না। দলের ভেতর নানা মত থাকতে পারে; তা দলের ভেতর ঘরে বসেই ঠিক করতে হবে। এ নিয়ে বাইরে রাজনীতি করা যাবে না। তিনি বলেন, দলে কোনো গ্রুপিং কোন্দল চলবে না। আমি এসব করতে দেব না। যেসব জায়গায় এ ধরনের সমস্যা আছে আমি সমাধান করার উদ্যোগ নিয়েছি।

এর আগে তিনি দুপুরে রংপুর নগরীর মুন্সিপাড়া কবরস্থানে তার বাবা মরহুম মকবুল হোসেন অ্যাডভোকেট ও মা মজিদা খাতুনের কবর জিয়ারত করেন। এ সময় তিনি বলেন, তার বাবা-মার কবরের পাশেই যেন তার মৃত্যুর পর কবর দেয়া হয়। এ নিয়ে যেন কোনো বিতর্ক সৃষ্টি না হয়। সেজন্য তিনি সেখানে তার জন্য একটি কবর পাকা সীমানা দিয়ে সংরক্ষণের জন্য সিটি মেয়রকে অনুরোধ করেন।

এ সময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য ও পার্টির যুগ্ম মহাসচিব রাহগীর আল মাহি সাদ এরশাদ, পার্টির প্রেসিডিয়াম সদস্য রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর সাধারণ সম্পাদক ও পার্টির ভাইস চেয়ারম্যান এসএম ইয়াসির, জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি আজমল হোসেন লেবু, সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক প্রমুখ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC