May 4, 2024, 1:10 pm
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

জজকোর্টের পিয়নের বিরুদ্ধে চাঁদাবাজি ও সরকারি রাস্তা দখলের অভিযোগ

  • Last update: Thursday, October 26, 2023

আবদুল্লাহ আল মামুন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সাতক্ষীরা জজকোর্টের পিয়নের বিরুদ্ধে চাঁদাবাজি ও সরকারি রাস্তা ও বসতি জমি দখলের অভিযোগ
উঠেছে।

সাতক্ষীরার জজকোর্টের পিয়ন আলমগীর হোসেন (৪৫) নিজেকে পেশকার দাবী করে এলাকায় ক্ষমতার দাপটে নিজেকে পেশকার জাহির করতে মরিয়া হয়ে উঠেছে। শাহিনুরের বিরুদ্ধে তার ভাইয়ের পরিচয় দিয়ে বিভিন্ন মানুষকে ভয়ভীতির দেখানো সহ জমি দখলের অভিযোগ আছে। সে ওই গ্রামের লিয়াকত গাজীর পুত্র।

ভুক্তভোগী একই এলাকার মোসলেম সরদার জানান, আমার বসত ভিটার সামনে সরকারি রাস্তা সংলগ্ন আধা শতক জমি দখল নিতে বিভিন্ন সময়ে হামলা-মামলার হুমকি ধামকি দিয়ে আসছিল।সে ও তার বাবা, মা ও স্ত্রী দেশীও অস্ত্র (শাবল, দা) নিয়ে আমাদের জমি দখলের চেষ্টা চালায়। এসময় আমি বাধা দিলে তারা দলবদ্ধভাবে আমার উপর হামলা চালানোর চেস্টা করে। আমার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে তারা ঘটনাস্থল ত্যাগ করে।

নাম প্রকাশে একাধিক অনিচ্ছুক ব্যক্তি জানান, পিয়ন আলমগীর বিভিন্ন সময়ে নাশকতা মামলা সহ সাতক্ষীরা কোর্টের বিভিন্ন মামলার তদবির করে দেওয়ার কথা বলে বিভিন্ন ব্যক্তির নিকট থেকে ঘেরের মাছ ও অর্থনৈতিক সুবিধা নেয় যেটা নিয়ম বহি:ভূত। টাকা নিয়ে আজ পর্যন্ত সে কাউকে কোন সুবিধা দিতে পারিনি। ভুক্তভোগীরা জানান তাদের কাজ না করে দিলে এক পর্যায়ে আলমগীরের টাকা ফেরত চাইলে বিভিন্ন মামলায় ঢুকিয়ে দেওয়ার হুমকি ধমকি ও ভয়ভীতি প্রদান করেন।

সাম্প্রতিক সরকার গেজেট পাস করেছেন যে মুল দলিল যার জমি তার এই কথা মানতে নারাজ পিয়ন হয়ে পেশকার দাবীদার আলমগীর গাজী।

এই বিষয়ে বক্তব্য নেওয়ার জন্য একাধিক বার ফোন দিয়ে তিনি ফোন রিসিভ করেননি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC