April 27, 2024, 2:35 am
সর্বশেষ:

ছোট ভাইয়ের পর বড় ভাইও বিয়ে কলেন মার্কিন তরুণী

  • Last update: Saturday, June 5, 2021

প্রেমের টানে সুদূর আমেরিকা থেকে চাঁদপুরে ছুটে এসেছেন জনস জিইনাবসন নামক এক মার্কিন তরুণী। এসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন চাঁদপুরের মালয়েশিয়া প্রবাসী প্রেমিক শাহাদাত হোসেনের সঙ্গে।

শনিবার (৫ জুন) দুপুরে চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নের রালদিয়া গ্রামের প্রধানিয়া বাড়িতে শাহাদাতের আত্মীয়-স্বজনদের উপস্থিতিতে ইসলামী শরিয়াহ মোতাবেক তাদের বিয়ে হয়।

স্বজনরা জানান, শাহাদাতের ছোট ভাই আবু জাফর দুবাই থাকা অবস্থায় মার্কিন তরুণী ফাতেমা মোহাম্মদ মুসার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিলো। পরে তারা বিয়ে করে আমেরিকায় চলে যান। এরই সূত্র ধরে আবু জাফরের স্ত্রীর বান্ধবী জনস জিইনাবসনের সঙ্গে মালয়েশিয়া থাকা অবস্থায় শাহাদাতের প্রেম হয়। পরে তারা বিয়ের পরিকল্পনা করে কয়েকদিন আগে দেশে আসেন। এরপর গ্রামের বাড়িতে এসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

শাহাদাতের স্বজনরা আরও জানান, কিছুদিন তারা দেশে থাকবেন। এরপর বিদেশ চলে যাবেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তাদের এক নজর দেখার জন্য বিয়ে বাড়িতে অনেকেই এসেছেন।

শাহাদাত হোসেন বলেন, আমাদের ভালোবাসা বহু বছরের। আমরা বিবাহ বন্ধনে জড়িয়েছি। আমাদের আগামী দিনগুলো যেন সুখের হয়, এ জন্য আমাদের দোয়া করবেন। আশিকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিল্লাল হোসেন মাস্টার বিষয়টি জানেন না বলেই জানিয়েছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC