May 2, 2024, 1:53 pm
সর্বশেষ:
রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা রামপালে ট্রাক চাপায় ভ্যানচালকসহ নিহত-৩ লোহাগাড়া চরম্বায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় করেন ধর্মপ্রান মুসল্লিরা

গ্রাম পুলিশদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন আলফাডাঙ্গা থানা পুলিশ

  • Last update: Monday, April 8, 2024

আজিজুর রহমান দুলালঃ ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানা পুলিশের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গ্রাম পুলিশ সদস্যদের মাঝে ঈদ সামগ্রী উপহার বিতরণ করা হয়েছে।

সোমবার (৮ এপ্রিল) সকাল সাড়ে ১২টার সময় থানা প্রাঙ্গণে বিভিন্ন ইউনিয়নে কর্মরত সকল গ্রাম পুলিশ সদস্যদের মাঝে এ ঈদ সামগ্রী উপহার সামগ্রী বিতরণ করা হয়। ফরিদপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ও আলফাডাঙ্গা থানার আয়োজনে গ্রাম পুলিশের সাথে আগাম ঈদ শুভেচ্ছা বিনিময় ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (মধুখালি সার্কেল) মোঃ মিজানুর রহমান, আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা এবং ওসি তদন্ত মোঃ সামিনুল হকসহ আলফাডাঙ্গা থানার সকল সদস্য।

ঈদ সামগ্রী প্রদানকালে পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম গ্রাম পুলিশ সদস্যদের বলেন, গ্রাম পুলিশ সদস্যরা পুলিশের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসেবে কাজ করে থাকেন। থানা পুলিশের সঙ্গে গ্রাম পুলিশ বিশেষভাবে সম্পৃক্ত রয়েছে। আপনারা থানা পুলিশকে বিভিন্নভাবে তথ্য দিয়ে সাহায্য করবেন।

তিনি আরও বলেন,স্বল্প ভাতায় গ্রাম পুলিশের সদস্যরা দিন রাত ২৪ ঘন্টা এলাকার আইন-শৃঙ্খলা বজায় রাখতে মূখ্য ভূমিকা পালন করে থাকেন। কিন্তু তাদেরকে প্রকৃত মূল্যায়ন করা হয় না। তাই তাদের প্রতি সম্মান জানিয়ে এই উপহার সামগ্রীর আয়োজন করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC