May 7, 2024, 4:30 pm
সর্বশেষ:
সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি

গায়ের রং নিয়ে স্ত্রীকে মানসিক ও শারীরিক নির্যাতন, স্বামী গ্রেফতার

  • Last update: Sunday, November 13, 2022

সুনামগঞ্জের জগন্নাথপুরে স্ত্রীর দায়ের করা মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি সাইদুল ইসলামকে (২৭) গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১২ নভেম্বর) আদালতের মাধ্যমে আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।এর আগে শুক্রবার রাতে উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের কবিরপুর গ্রাম থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সাইদুল ইসলাম চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের কবিরপুর গ্রামের ছাইম উদ্দিনের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ২০১৮ সালে সাইদুলের সঙ্গে শান্তিগঞ্জ উপজেলার কাঁঠালিয়া গ্রামের সাবির আলীর মেয়ে রিপা আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয়। তবে বিয়ের পর থেকে গায়ের রং নিয়ে সাইদুল তার স্ত্রীকে মানসিক ও শারীরিক নির্যাতন করতেন। নির্যাতনের একপর্যায়ে সাইদুল তার স্ত্রীকে শ্বশুরবাড়িতে পাঠিয়ে দিয়ে ভরণপোষণ বন্ধ করে দেন। নিরুপায় হয়ে রিপা আক্তার ২০১৯ সালের ১৮ নভেম্বর সুনামগঞ্জ পারিবারিক আদালতে সাইদুলের বিরুদ্ধে মামলা করেন।

এর পরিপ্রেক্ষিতে ২০২১ সালের ১১ নভেম্বর সাইদুলকে দেনমোহর ও বিগত দিনের ভরণপোষণ বাবদ ১ লাখ ৫৬ হাজার টাকা পরিশোধ করার নির্দেশ দেন আদালত। এ ছাড়া স্ত্রীকে সংসারে ফিরিয়ে না নেওয়া পর্যন্ত প্রতি মাসে তিন হাজার টাকা করে দেওয়ার নির্দেশ দেওয়া হয়। তবে সাইদুল ওই আদেশ অমান্য করায় আদালত চলতি বছরের ২ সেপ্টেম্বর আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

গৃহবধূ রিপা আক্তার গণমাধ্যমকে বলেন, বিয়ের পর থেকে আমার গায়ের রং নিয়ে আমার স্বামী নির্যাতন করতে থাকেন। আমি নিরুপায় হয়ে আদালতের শরণাপন্ন হয়েছি।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, আসামিকে শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC