April 26, 2024, 6:47 pm
সর্বশেষ:

খলিফার মৃত্যুতে সংহতি প্রকাশ করতে আমিরাতের পথে পররাষ্ট্রমন্ত্রী

  • Last update: Saturday, May 14, 2022

সংযুক্ত আরব আমিরাতের সদ্যপ্রয়াত রাষ্ট্রপ্রতি শেখ খলিফা বিন যায়েদ আল নাহিয়ান এর মৃত্যুতে বাংলাদেশের পক্ষ থেকে আমিরাত সরকারের প্রতি সংহতি প্রকাশে পররাষ্ট্রমন্ত্রী এ.কে. আবদুল মোমেন আজ শনিবার রাতে সংযুক্ত আরব আমিরাত সফরে যাচ্ছেন।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এর সূত্র নিশ্চিত করে, শনিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১২ টায় ‘এমিরেটস এয়ারলাইনস’ এর ফ্লাইট ইকে-৫৮৭ (EK-587) যোগে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন তিনি। এবং সেখান থেকে আমিরাত সরকারের প্রটোকল গ্রহণ করে দেশটির রাজধানী আবুধাবিতে যাবেন।

সফরকালে তিনি বন্ধুপ্রতিম আমিরাতের নতুন রাষ্ট্রপ্রতি শেখ মুহাম্মদ বিন যায়েদ আল নাহিয়ানসহ দেশটির অন্যান্য নেতৃবৃন্দের সাথে সাক্ষাত ও তাদের প্রতি সমবেদনা ও সংহতি প্রকাশ করবেন।

উল্লেখ্য, শুক্রবার আমিরাতের দ্বিতীয় রাষ্ট্রপ্রতি শেখ খলিফা বিন যায়েদ এর মৃত্যুতে একদিনের রাষ্ট্রীয় শোক পালন করছে বাংলাদেশ। এসময় মরহুমের বিদাহী আত্মার প্রতি সন্মান জানিয়ে দেশ-বিদেশে বাংলাদেশের সকল মিশন সমূহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়েছে। এবং তার জন্য সারাদেশে মসজিদ সমূহে বিশেষ দোয়া মুনাজাত ও প্রার্থনা করা হয়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC