April 26, 2024, 7:58 pm
সর্বশেষ:

কুড়িগ্রামে আইপিএল জুয়া, আটক-১৯

  • Last update: Tuesday, September 22, 2020

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম পুলিশ সুপারের নির্দেশনায় আইপিএল জুয়ার বিরুদ্ধে চলমান অভিযানে উলিপুরে ৮জন ও রাজারহাটে ১১জনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, সোমবার রাতে রাজারহাট থানা পুলিশ রাজারহাট সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সুন্দর গ্রাম পুটিকাটা স্কুল সংলগ্ন রতনের চায়ের দোকানে অভিযান চালিয়ে আইপিল জুয়া খেলার অপরাধে রতন কুমার(৪৬), সাজু মিয়া(২৭), মোকছেদুল(২৭), বাসু দেব রায়(২০), কাজল রায়(২৫), নয়ন কুমার(২৩), সবুজ কুমার(২৭), আনন্দ বিশ্বাস(২২), সোহেল রানা(১৬), কমল বিশ্বাস(১৮) ও তুষার রায়(১৯)কে আটক করে পুলিশ।এসময় ১টিভি জব্দ করা হয়।

মঙ্গলবার রাজারহাট থানার ওসি রাজু সরকার জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়েছে।

অপরদিকে সোমবার রাতে উলিপুর থানা পুলিশ হোকডাঙ্গা জোবের বাজারে অভিযান চালায়।বাজারের আনিচুর মন্ডলের ইলেকট্রনিক্সের দোকান থেকে আইপিএল জুয়া খেলা অবস্থায় আবু মুসা(৩২), নুর ইসলাম(২২), বদিউজ্জামান(২৫), আনিচুর মন্ডল(৩০), শাহিন আলম(১৭), সুজন মিয়া(১৯), বকুল মিয়া(২৪) ও রাজু মিয়াকে গ্রেফতার করে পুলিশ। এসময় ১টি এলইডি টিভি,১টি নোটবুক,৮টি মোবাইল ও জুয়ার ২৮৪০টাকা জব্দ করা হয়।

মঙ্গলবার(২২ সেপ্টেম্বর) দুপুরে উলিপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ রুহুল আমীন জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়েছে।এ অভিযান চলমান থাকবে।

পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম জানান, আইপিএল শুরু হওয়ার পর এক শ্রেনীর তরুন ও কিশোর খেলা দেখার নামে আইপিএল জুয়ায় জড়িয়ে পড়েছে।সন্ধ্যার পর বিভিন্ন বাজারে টিভিতে আইপিএল দেখানো ও জুয়ার বিরুদ্ধে অভিযান চলবে। আপনার সন্তানদের সন্ধ্যার পর বাসায় অবস্থান নিশ্চিত করুন, জুয়া ও নেশার কবল থেকে রক্ষা করুন।সমগ্র জেলাব্যাপী আইপিএল জুয়ার বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে এবং তা চলমান থাকবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC