May 8, 2024, 11:38 pm
সর্বশেষ:
উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ

কাবুলে মার্কিন বাহিনীর ড্রোন হামলায় একই পরিবারের ৯ জন নিহত

  • Last update: Monday, August 30, 2021

মার্কিন যুক্তরাষ্ট্রের সামরিক বাহিনীর ড্রোন হামলায় আফগানিস্তানের কাবুলে একটি আবাসিক এলাকার একটি পরিবারের ছয় শিশুসহ নয় জন নিহত হয়েছে। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মার্কিন সংবাদমাধ্যম সিএনএনের প্রতিবেদনে এ কথা বলা হয়েছে।

গতকাল রোববার বিকেলে কাবুলে খাজে বুগরা এলাকার ওই বাড়িতে একটি গাড়ি লক্ষ্য করে ড্রোন হামলা চালায় মার্কিন বাহিনী। নিহতদের মধ্যে ছয়টি শিশু রয়েছে, যাদের মধ্যে দুই বছরের একটি মেয়েও রয়েছে। নিহতদের এক ভাই সিএনএনের স্থানীয় সাংবাদিককে এসব তথ্য জানিয়েছেন। নিহতেরা হলো—জামারাই (৪০), নাসির (৩০), জামির (২০), ফায়সাল (১০), ফারজাদ (৯), আরমিন (৪), বেনিয়ামিন (৩), আয়াত (২) এবং সুমাইয়া (২)।

ভুক্তভোগী ওই ব্যক্তি জানান, তাঁরা একেবারেই একটি সাধারণ পরিবার। তিনি বলেন, ‘আমরা আইএস কিংবা দায়েশ নই, আর এটা একটি পারিবারিক বাড়ি ছিল।’

হামলাস্থলের ছবি সিএনএনের হাতে এসেছে। মার্কিন সামরিক কর্মকর্তা হামলার স্থানের তথ্য নিশ্চিত করেছেন। এর আগে গতকাল ইউএস সেন্ট্রাল কমান্ড এই হামলায় এক বিবৃতিতে সাধারণ নাগরিক হতাহতের আশঙ্কার কথা জানায়।

ওই পরিবারের প্রতিবেশী আহাদ নামের এক ব্যক্তি বলেন, বিকেল ৫টার দিকে নিজের বাড়িতে ঢোকার সময় তিনি বিকট বিস্ফোরণের আওয়াজ পান। পরে তিনি আগুন নেভাতে সহযোগিতা করতে ছুটে যান।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC