May 8, 2024, 4:48 am
সর্বশেষ:
উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ

কান চলচিত্র উৎসবের ভিসা পাননি বাংলাদেশের প্রতিনিধি দল

  • Last update: Tuesday, May 23, 2023

৭৬তম কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে চাওয়া বাংলাদেশের প্রতিনিধি দলকে ভিসা দিয়েনি ফ্রান্স দূতাবাস। কারণ হিসেবে দূতাবাস থেকে জানানো হয়েছে, ‘সময় সল্পতা’।

প্রতিনিধি দলের এক সদস্য নাম প্রকাশ না করার শর্তে এনটিভি অনলাইনকে এই তথ্য নিশ্চিত করেছে।

৯ দিন ধরে চলা কান উৎসবের সিনেমার বাজার (মার্শে দ্যু ফিল্ম) বুধবার বিকেল ৫টায় বন্ধ হয়ে যাবে। আর সেখানে প্রথমবারের মতো বাংলাদেশ স্টল নিয়েছে। এই অল্প সময়ে সেই আয়োজনে আর যোগ দেওয়া সম্ভব নয় বলেই ভিসা পায়নি বাংলাদেশের প্রতিনিধি দল। জিও (গভর্মেন্ট অর্ডার) জটিলতায় সংশ্লিষ্টরা উৎসবে যোগ দেওয়ার প্রক্রিয়া দেরিতে শুরু করে।

বাংলাদেশ প্রতিনিধি দলে ছিলেন বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন, এ কে এম আমিনুল করিম খান (সহকারী পরিচালক নিরাপত্তা ও প্রশাসন), রফিকুল ইসলাম (ল্যাব চিপ, অতিরিক্তি পরিচালক বিক্রয়), নির্মাতা মুশফিকুর রহমান গুলজার, অভিনেত্রী নিপুণ আক্তার ও চিত্রনায়ক জায়েদ খান। যদিও এই তালিকা প্রথমে ২০ জনেরও বেশি ছিল, যা পরে সংক্ষিপ্ত করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC