May 6, 2024, 6:47 pm
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

কলারোয়া পৌর প্রেসক্লাবের কমিটি’র সভাপতি সরদার ইমরান ও সম্পাদক জুলফিকার আলী

  • Last update: Wednesday, June 29, 2022

প্রেস বিজ্ঞপ্তি : মঙ্গলবার সকালে বিপুল উৎসব উদ্দেপনার মধ্যে দিয়ে কলারোয়া পৌর প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার নির্বাহী সম্পাদক সরদার ইমরান হোসেন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাতক্ষীরার বহুল প্রচারিত দৈনিক কালের চিত্র পত্রিকার সাংবাদিক জুলফিকার আলী।

কমিটিতে এছাড়াও যারা রয়েছেন সহ-সভাপতি আলম হোসেন, রুহুল আমিন, যুগ্ম সম্পাদক আঃ সালাম, সোহাগ মেহেদী, সাংগঠনিক সম্পাদক শেখ রাজু রায়হান, সহ.সাংগঠনিক সেলিম খান, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সহ.দপ্তর সম্পাদক আলামিন, প্রচার সম্পাদক সোহাগ হোসেন, কোষাধ্যক্ষ ইমরান হোসেন, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক রাজিবুল ইসলাম, সহ. ক্রীড়া ও সাহিত্য সম্পাদক হাসানুল কবীর, কার্য নির্বাহী সদস্য আজগর আলী, মিজানুর রহমান, মনিরুজ্জামান, আলি হোসেন, খান নাজমুল হুসাইন, সাধারণ সদস্য ইমাদুল ইসলাম, আলামিন গাজী।

একই সাথে উপদেষ্ঠা কমিটিও গঠন করা হয়েছে। সম্মানিত উপদেষ্টারা হলেন, কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, বঙ্গবন্ধু সৈনিকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সরদার মুুজিব,প্রবীণ সাংবাদিক আনোয়ার হোসেন ও বিশিষ্ট আইনজীবী জালাল উদ্দিন ও কাজী আব্দুল্লাহ আল হাবীব।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC