May 20, 2024, 3:12 am
সর্বশেষ:
বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলম বিরোধীদের জেলে ঢুকিয়ে বাংলাদেশ ও পাকিস্তানের মডেলে নির্বাচন করতে চান মোদি: কেজরিওয়াল এসএমই মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা রামপালে ৬৩০ জন রোগী পেল বিনামূল্যে ছানি অপারেশনের সুযোগ  চাল বিতরণে অনিয়মের দায়ে ইউপি সদস্য বরখাস্ত মোরেলগঞ্জের পোলেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, ১৩ দোকান পুড়ে ছাই মৌলভীবাজারে নদী রক্ষার বাঁধ নির্মাণে দীর্ঘসূত্রতা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো: প্রধানমন্ত্রী বেনাপোলে দোয়াত কলম প্রতীকের নির্বাচনী গণসমাবেশ দেশজুড়ে আজ থেকে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যকর

কমলগঞ্জে ইয়াবাসহ ১জনকে আটক

  • Last update: Wednesday, January 31, 2024

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমসেরনগর ইসলামিক মিশনের প্রধান ফটকের সামনে থেকে বুধবার (৩১ জানুয়ারি) ভোরে ২৫ পিস ইয়াবাট্যাবলেটসহ কয়েছ মিয়া (২৫) নামে এক জনকে আটক করেছে পুলিশ। সে উপজেলার পতনঊষার ইউনিয়নের শ্রীসূর্য্য গ্রামের জমশেদ মিয়ার ছেলে।

জানা যায়, শমশেরনগর পুলিশ ফাঁড়ির একটি দল গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মাদক সহ কয়েছ মিয়াকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে পলিথিন মোড়ানো ২৫ পিস ইয়াবাট্যাবলেট পাওয়া যায়। সে দীর্ঘ দিন ধরে মাদক বিক্রি করে আসছে এবং তার বিরুদ্ধে পূর্বে ও মাদক মামলা রয়েছে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ শামিম আকনজি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এক জনকে ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে। আটককৃত ব্যাকতিকে পুলিশি প্রহরার মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC