April 26, 2024, 10:48 pm
সর্বশেষ:

ওমানে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশীর মৃত্যু

  • Last update: Sunday, April 18, 2021

আন্তর্জাতিক ডেস্কঃ ওমানে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশী নিহত হয়েছেন। রবিবার সকাল দশটায় সালালাহ হতে মাস্কাটগামী সড়কের আল তামরিত এলাকায় দ্রুতগামী প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা সবাই চট্টগ্রামের রাঙ্গনিয়া উপজেলার বাসিন্দা। তারা হলেন-পোমরা ইউনিয়নের মাইজপাড়া গ্রামের জাহেদ(৪২), সরফভাটা ইউনিয়নের আসকার আলী রোড এলাকার সালাউদ্দিন(৪০) ও বেতাগী ইউনিয়নের বালুরচর গ্রামের আবছার(৪৫)। নিহতরা মাস্কাট মডার্ণ রোজ ট্রেডিং ইন্টারপ্রাইজ এল এল সি নামক একটি কোম্পানির পর্দার সেকশনে চাকরি করতেন। কোম্পানিটির সত্ত্বাধিকারী মোহাম্মদ রেজাউল করিম দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ তারা রাজাধানী থেকে ১ হাজার কি.মি দূরে সালালাহ নামক অপর এক সিটিতে পর্দার কাজ করতে এক সপ্তাহ পূর্বে গিয়েছিল। কাজ শেষ করে ভোর সকালে মাস্কাটে ফিরছিলে । পথিমধ্যে তামরিত নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়ক থেকে অনেক দূরে সড়কে পড়ে। ঘটনাস্থলেই তারা প্রাণ হারায়।

সর্বশেষ প্রাপ্ত তথ্যমতে লাশ পুলিশ উদ্ধার করে সালালাহ একটি হাসপাতালের মর্গে রেখেছেন। কাল সোমবার মাস্কাটে নিয়ে আসার কথা রয়েছে। এ ঘটনায় ওমানে বাংলাদেশী কমিউনিটির মাঝে শোকের ছায়া নেমে এসেছে। ওমান বাংলাদেশ দূতাবাস লাশ দেশে পাঠানোর জন্য সকল প্রকার সহযোগিতা করবে বলে সংশ্লিষ্ট কর্মকর্তা জানিয়েছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC