May 3, 2024, 11:58 pm
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

ওবায়দুল কাদের আওয়ামী লীগের জড় পদার্থ: রিজভী

  • Last update: Monday, February 19, 2024

‘আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলটিতে জড় পদার্থে পরিণত হয়েছে’ বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

রিজভী বলেন, ওবায়দুল কাদেরের করার কিছু নেই। তিনি কেবল ইশারায় কাজ করেন।

বাজারে সরকারের কোনো নিয়ন্ত্রণ নেই দাবি করে এই বিএনপি নেতা বলেন, কারণ ব্যবসায়ীরা আওয়ামী লীগের সিন্ডিকেট।

এসময় রাজনৈতিক চরিত্র হারিয়ে আওয়ামী লীগ অস্ত্র নির্ভর দলে পরিণত হয়েছে বলেও মন্তব্য করেন রিজভী। তিনি বলেন, ক্ষমতাসীনরা বেপরোয়া হয়ে বিরোধী দলের ওপর নির্যাতন চালাচ্ছে।

সংবাদ সম্মেলনে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বিএনপির পক্ষ থেকে দুইদিনের কর্মসূচি ঘোষণা করেন রুহুল কবির রিজভী।

কর্মসূচির মধ্যে রয়েছে, ২০ ফেব্রুয়ারি দুপুর ২টায় রমনার ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে ভাষা আন্দোলনে শহীদদের স্মরণে আলোচনাসভা এবং ২১ ফেব্রুয়ারি ভোরে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত রাখা এবং কালো পতাকা উত্তোলন। ভোর ৬টায় কালো ব্যাজসহ প্রভাতফেরির জন্য বলাকা সিনেমা হলের কাছে নেতাকর্মীদের জমায়েত, আজিমপুরে ভাষা শহীদদের কবর জিয়ারত এবং সেখান থেকে প্রভাতফেরি সহকারে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধার্ঘ নিবেদন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC