April 26, 2024, 7:37 am
সর্বশেষ:
মোরেলগঞ্জে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে হামলা, ভাংচুর ও মারপিটে আহত-৪ মৌলভীবাজার জেলা বিএনপি’র সম্পাদক ও যুবদল সম্পাদক সহ ১৪ নেতাকর্মী কারাগারে বান্দরবানে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন ধর্ষন মামলায় ফের আটক আ’লীগ নেতা মুহিবুর লোহাগাড়ার ইউএনও`র সাথে লোহাগাড়া সাংবাদিক সমিতির নব গঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে বান্দরবানে হেল্প ডেক্স উদ্বোধন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : শার্শায় তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা শার্শায় ৬টি সোনারবার উদ্ধার, আটক ১ সোনারগাঁ বারদী বাজারের ৫০ টাকার খাজনা ৫০০ টাকা মোরেলগঞ্জে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের উদ্বোধন

এসাইনমেন্ট জমা দিতে গিয়ে ধর্ষণের শিকার হলো তৃতীয় শ্রেণির শিক্ষার্থী

  • Last update: Sunday, June 20, 2021

আজিজুর রহমান দুলাল: ফরিদপুরের আলফাডাঙ্গায় প্রাথমিক বিদ্যালয়ে এসাইনমেন্ট জমা দিতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে তৃতীয় শ্রেণি পড়ুয়া এক শিক্ষার্থী।

রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে আলফাডাঙ্গা পৌর এলাকার নওয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে আকিদুল শেখ (২০) নামে এক যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় বিক্ষুব্ধ জনতা। অভিযুক্ত আকিদুল নওয়াপাড়া গ্রামের সেলিম শেখের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, ৮ বছর বয়সী ওই শিক্ষার্থী নওয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসাইনমেন্ট জমা দিতে যাওয়ার সময় পথিমধ্যে রাস্তা থেকে মুখ চেপে ধরে পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণ করে আকিদুল। এরপর ওই শিক্ষার্থী অসুস্থ অবস্থায় বিদ্যালয়ে গিয়ে শিক্ষকদের বললে শিক্ষকরা ভুক্তভোগীর পরিবারকে তৎক্ষণাৎ বিষয়টি অবহিত করেন। এরপর তার পরিবার তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. সরোয়ার হোসেন খান প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

জানতে চাইলে ডা. সরোয়ার হোসেন খান জানান, ওই শিশুকে যখন হাসপাতালে আনা হয় তখন অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছিলো। পরে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান বলেন, এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC