April 27, 2024, 12:11 am
সর্বশেষ:

ঋষিপত্নীর আবেগঘন স্ট্যাটাস সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল

  • Last update: Sunday, May 3, 2020

জীবনসঙ্গীকে হারানোর কষ্টটা কেউ বলে বোঝাতে পারে না। মনের মানুষের চিরবিদায়ে হৃদয়ে যে ক্ষতের সৃষ্টি হয় তা কখনও শোকায় না।বলিউডের শক্তিমান অভিনেতা ঋষি কাপুরের স্ত্রী নীতু কাপুরের ক্ষেত্রে এমনটি হয়েছে। স্বামীকে হারিয়ে নির্বাক হয়ে পড়েছেন এই নারী।বুকের ভেতরটায় চাপা কষ্ট।সেই কষ্টের বহি:প্রকাশ ঘটেছে এক লাইনের এক স্ট্যাটাসে।ঋষিপত্নীর আবেগঘন এই স্ট্যাটাস সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়েগত ৩০ এপ্রিল না ফেরার দেশে পাড়ি দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ঋষি কাপুর। স্বামীর মৃত্যুর দু’দিন পর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন নীতু কাপুর। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শেষ হলো আমাদের গল্প।’

১৯৭৪ সালে ‘জেহরিলা ইনসাল’ছবিতে প্রথমবার জুটি বেঁধেছিলেন ঋষি কাপুর ও নীতু সিং। সেই থেকে শুরু তাদের ভালোবাসার গল্প। এরপর দু’জনে একসঙ্গে কাজ করেছেন ১২টি ছবিতে। এ তালিকায় উল্লেখযোগ্য ‘কাভি কাভি’, ‘অমর আকবর অ্যান্থনি’, ‘দুসরা আদমি’, ‘খেল খেল মে’ ও ‘ঝুটা কাহি কা’।

প্রায় অর্ধযুগ মন দেয়া-নেয়ার পর ১৯৮০ সালে বিয়ে বন্ধনে আবদ্ধ হন ঋষি-নীতু। বলিউডের এ প্রজন্মের হার্টথ্রুব তারকা রণবীর কাপুর তাদের ছেলে। তার বোন ঋদ্ধিমা কাপুর সাহানি পেশায় ফ্যাশন ডিজাইনার।

শ্বাসকষ্ট জনিত গুরুতর অসুস্থ হয়ে পড়লে ঋষি কাপুরকে বুধবার ভোরে মুম্বাইয়ের এইচ এন এন রিলায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আর সুস্থ হয়ে উঠেননি।মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৬৭ বছর।

এর আগে গত ফেব্রয়ারিতে দিল্লিতে পারিবারিক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে এসে অসুস্থ হয়ে পড়েছিলেন ঋষি। তড়ঘড়ি কর সেই সময় তাঁকে ভর্তি করা হয়েছিল রাজধানীর একটি নামকরা হাসপাতালে। সেই সময় সংক্রমণের জেরে অসুস্থ হয়ে পড়েন তিনি।

মুম্বাই ফিরে আসার পরে তিনি আবার ভাইরাল জ্বরে আক্রান্ত হয়ে ভর্তি হন হাসপাতালে। তবে বেশিদিন তাকে হাসপাতালে থাকতে হয়নি।

সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ঋষি ২ এপ্রিলের পর থেকে টুইটারে নতুন কোনো পোস্ট করেননি। তবে তার একাধিক পোস্ট বিতর্ক ছড়িয়ে ভাইরাল হয়েছে বহুবার। সমাজ-রাজনীতি সব কিছুতেই নিজের খোলামেলা মন্তব্যের জন্য পরিচিত ছিলেন।

একটু সুস্থ হওয়ার পরেই ফের কাজের দুনিয়ায় দেখা গেছে ঋষি কাপুরকে। দেখা গেছে নানা অনুষ্ঠানেও। হলিউডি রিমেক দ্য ইন্টার্ণ এ শুট শুরুর কথা ছিল ঋষির। এই ছবিতে তার বিপরীতে দেখা যেত নায়িকা দীপিকা পাড়ুকোনকে।

২০১৮ সালে ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন ঋষি কাপুর। ওই বছরই সেপ্টেম্বরে নিউইয়র্ক যান তিনি। গত বছরের সেপ্টেম্বরে দেশে ফেরেন তিনি।

১৯৭৩ থেকে ২০০০ সাল পর্যন্ত তিনি ৯২টি রোমান্টিক চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করেন যেখানে ৪১টি চলচ্চিত্রে সহ-তারকাদের সমন্বয় ছিল।

বাকি ৫১টি চলচ্চিত্রের মধ্যে মাত্র ১১টি চলচ্চিত্রে তিনি সফলতা পান। ১৯৭৩ থেকে ১৯৮১ সাল পর্যন্ত তার সহধর্মিনী নীতু কাপুরের বিপরীতে মোট ১২টি চলচ্চিত্রে একসঙ্গে কাজ করেন।

বর্ষীয়ান অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকস্তব্ধ বলিউডসহ গোটা দেশ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC