May 7, 2024, 12:38 pm
সর্বশেষ:
সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি

উপনির্বাচনে ভোট কম হবে এটাই স্বাভাবিক, বেশি হলে অস্বাভাবিক: তথ্যমন্ত্রী

  • Last update: Monday, July 17, 2023

জাতীয় নির্বাচনের মাত্র ৫ মাস আগে উপনির্বাচনে ভোটার উপস্থিতি কম হবে এটাই স্বাভাবিক। বেশি হলে সেটাই অস্বাভাবিক হতো বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বাংলাদেশসহ সব দেশেই উপনির্বাচনে ভোটার উপস্থিতি কম হয়।

সোমবার (১৭ জুলাই) দুপুরে সচিবালয়েীসব কথা বলেন তিনি। মন্ত্রী আরও বলেন, মঙ্গলবার পদযাত্রা ও শান্তি সমাবেশ নিয়ে দু’দলের পাল্টাপাল্টি কর্মসূচিতে সংঘর্ষ হওয়ার সুযোগ নেই যদি বিএনপি মানুষের ওপর হামলা না করে। বিএনপির বোধশক্তি থাকলে তারা বিধ্বংসী কর্মসূচিতে যাবে না। এমন পরিস্থিতি হলে আওয়ামী লীগের নেতাকর্মীরা বসে থাকবে না। জনগণকে সাথে নিয়ে তাদের প্রতিহত করা হবে।

ইইউ প্রতিনিধিদলের সাথে নাগরিক সমাজের বৈঠক প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, ইইউ প্রতিনিধিদলের সাথে যারা দেখা করেছে তারা নাগরিক সমাজ, সুশীল সমাজের অতি ক্ষুদ্র অংশ। তারা পুরো নাগরিক সমাজের প্রতিনিধিত্ব করে না।

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে এজেন্ট বের করে দেয়ার বিষয়ে হিরো আলমের অভিযোগ নিয়ে ড. হাছান মাহমুদ বলেন, কোনো প্রার্থী অভিযোগ করলেই সেটা সঠিক হয়ে যায় না। যারা বিভিন্ন জায়গায় ঘুরে প্রার্থী হয় তারা নির্বাচিত হতে নাকি প্রচারের জন্য প্রার্থী হয়, সেটাই প্রশ্ন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC