May 9, 2024, 7:04 am
সর্বশেষ:
উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ

উত্তরার আজমপুর এলাকায় যাত্রীবাহী বাসে আগুন

  • Last update: Thursday, November 2, 2023

অবরোধের তৃতীয় দিনেও রাজধানীতে বাসে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২ নভেম্বর) সকাল ৭টার পর উত্তরার আজমপুর এলাকায় পরিস্থান পরিবহনের নামের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

কে বা কারা প্রজাপতি পরিবহনের একটি বাসে আগুন দিয়ে পালিয়ে যায়। বাসটি মিরপুর থেকে আব্দুল্লাহপুর রুটে চলাচল করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উত্তরা পূর্ব থানার ট্রাফিক বক্স সংলগ্ন ওভারব্রিজের কাছে এই ঘটনা ঘটে। গাড়িতে হঠাৎ করেই আগুন ধরে যায় বলেও জানান তারা। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করলেও তা কাজে আসেনি। পরে আগুন লাগার তথ্য পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট। তারা বাসটির আগুন নিভিয়ে ফেলে। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি।

তিন দিনের অবরোধের শেষ দিন আজ। গত দুই দিন অবরোধ চলাকালে দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষ, হামলা, ভাঙচুর, গাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। অবরোধের দ্বিতীয়দিন বুধবার রাজধানীতে চারটি বাসে অগ্নিসংযোগ করা হয়। এর মধ্যে মিরপুরে কাফরুল থানার গেটের সামনে একটি বাসে অগ্নিসংযোগ করা হয়েছে। এ ছাড়া শ্যামলী, নতুন বাজার ও মুগদা এলাকায় আরও তিনটি বাসে অগ্নিসংযোগ করা হয়। এসব ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

উল্লেখ্য, সরকারের পদত্যাগের এক দফা দাবি, ২৮ অক্টোবরের মহাসমাবেশে হামলা এবং বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে বিএনপি-জামায়াত ও সমমনা দলগুলোর ডাকা দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচি চলছে। তিন দিনের এ অবরোধ কর্মসূচি মঙ্গলবার (৩১ অক্টোবর) থেকে শুরু হয়ে চলবে আজ বৃহস্পতিবার (২ নভেম্বর) পর্যন্ত।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC