April 27, 2024, 7:05 am
সর্বশেষ:

আ’লীগের মনোনয়ন না পেয়ে কলা গাছ লাগিয়ে প্রতিবাদ

  • Last update: Tuesday, March 16, 2021

চেয়ারম্যান নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে কলা গাছ লাগিয়ে প্রতিবাদ জানিয়েছেন কক্সবাজারের টেকনাফের সাবরাং ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান নুর হোসেন ও তার সমর্থকরা। সড়কে কলাগাছ রোপণের পাশাপাশি তারা বিক্ষোভ মিছিল করেছেন।

সোমবার (১৫ মার্চ) সন্ধ্যায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে টেকনাফ উপজেলার ৫টি ইউনিয়নের মনোনয়ন ঘোষণা করে আওয়ামী লীগ। মনোনয়ন ঘোষণার পরপরই সন্ধ্যা থেকে সাবরাংয়ের উত্তর নয়াপাড়া এলাকা থেকে বিভিন্ন সড়কে সারিবদ্ধভাবে কলা গাছ রোপণ করে এবং কলা গাছ নিয়ে মিছিল করতে দেখা যায়।

সাবরাং বাজারে সর্মথকরা জানান, নুর হোসেন আওয়ামী পরিবারের একজন ত্যাগী ও পরীক্ষিত নেতা। তার নেতৃত্বে সাবরাংয়ের আওয়ামী লীগ, অঙ্গ সংগঠন, সাধারণ জনতা ও ছাত্র এবং যুব সমাজ একতাবদ্ধ। এলাকায় তার জনপ্রিয়তার কারণে এবারের ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রার্থী হিসেবে এগিয়ে ছিলেন। কিন্তু তাকে না দিয়ে প্রবীণ একজনকে প্রার্থী ঘোষণা করা হয়েছে। এতে সাবরাং আওয়ামী লীগ, সাধারণ জনতা নুর হোসনের সর্মথনে প্রতিবাদ হিসেবে সড়কে নেমে এসে কলা গাছ রোপণ করেন। তবে অপ্রীতিকর কোনও ঘটনা ঘটেনি।

এদিকে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার খবরে টেকনাফ সদরের চেয়ারম্যান প্রার্থী আবু ছৈয়দ ও হ্নীলায় চেয়ারম্যান প্রার্থী রাশেদ মাহমুদ আলীর সমর্থকরা স্ব স্ব এলাকায় আনন্দ মিছিল বের করেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC