April 26, 2024, 3:26 pm

আলফাডাঙ্গায় ‘স্বপ্ন নগরে’ স্বপ্ন দেখালেন জেলা প্রশাসক

  • Last update: Wednesday, June 16, 2021

আজিজুর রহমান দুলালঃ গত মঙ্গলবার (১৫ জুন) বিকালে আলফাডাঙ্গা উপজেলার কাতলাসুর “স্বপ্ন নগর” কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার।মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধান মন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীনদের জন্য ফরিদপুরের আলফাডাঙ্গায় তৈরী করা হচ্ছে ‘স্বপ্ন নগর’ নামের বিশেষ একটি আবাসন এলাকা।

তিনি ঘুরে ঘুরে পরিদর্শন করেন স্বপ্ন নগর প্রকল্প।পরিদর্শন শেষে সেখানে উপকারভোগীদের সাথে মতবিনিময় করেন।তিনি বলেন, এই আবাসন “স্বপ্ন নগর” আপনাদের স্বপ্নপূরণ করবে,এখান থেকে তৈয়ারী হবে আমাদের মতো ডিসি এসপি,মন্ত্রী মিনিস্টার।

প্রধানমন্ত্রীর দেওয়া এই আশ্রয়ণ প্রকল্প-২
ফরিদপুর জেলার মধ্যে সব চেয়ে বড় প্রজেক্ট।এই স্বপ্ন নগরে তৈরী করা হচ্ছে ২৫০টি টিনসেট পাকা ঘর।প্রতিটি ঘরের চার কোনায় চারটি ফলজ,বনজ,এবং ঔষধি গাছ রোপন করা হয়েছে। এই আবাসন প্রকল্পের(স্বপ্ন নগর) এরিয়াতে থাকবে মসজিদ, মন্দির, একটি উচ্চ বিদ্যালয়, হাট, খেলার মাঠ, ইদগাহ মাঠ, কমিউনিটি ক্লিনিক, শিশুপার্ক, ইকো পার্ক ও সামাজিক বনায়ন।

এসময় উপস্থিত ছিলেন, আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহী, পৌর মেয়র সাইফুর রহমান,আলফাডাঙ্গা উপজেলা প্রকৌশলী মোঃ রাহাত ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা পারভীন প্রমুখ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC