May 7, 2024, 10:01 pm
সর্বশেষ:
সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি

আলফাডাঙ্গায় বীর মুক্তিযুদ্ধের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ

  • Last update: Monday, November 14, 2022

আজিজর রহমান দুলালঃ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে।

সোমবার (১৪ নভেম্বর) সকাল ১১টায় আলফাডাঙ্গা নতুন অডিটোরিয়াম হলে আনুষ্ঠানিক ভাবে ৩৫০ জন বীর মুক্তিযোদ্ধাদের হাতে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ করে ফরিদপুর জেলা প্রশাসন।

আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রশাসক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল হক এর সভাপতিত্বে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রজত বিশ্বাস এর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এ. কে.এম জাহিদুল হাসান জাহিদ,বীর মুক্তিযোদ্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন,বীর মুক্তিযোদ্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম মিজানুর রহমান,বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সিদ্দিকুর রহমান এবং প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলম।

এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পৌর মেয়র সাইফুর রহমান সাইফার,আলফাডাঙ্গা সরকারি কলেজের অধ্যক্ষ শাহ্ মোঃ জাহাঙ্গীর আলম,সার্কেল অফিসার সুমন কর, উপজেলা যুদ্ধকালীন থানা কমান্ডার এ কে এম হাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলিম সোজা, ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান,থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃআবু তাহের সর্বস্তরের বীর মুক্তিযোদ্ধারা এবং সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে উপজেলা যুদ্ধকালীন কমান্ডার,থানার সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারসহ সর্বস্তরের বীর মুক্তিযোদ্ধাদের হাতে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড তুলে দেন জেলা প্রশাসক।

উপজেলা প্রশাসক মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল হকের নেতৃত্বে উপজেলার বীর মুক্তিযোদ্ধারা জেলা প্রশাসক অতুল সরকারে হাতে ফুলের তুড়া তুলে দেন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,বীর মুক্তিযোদ্ধারা দেশ ও জাতির শ্রেষ্ঠ সম্পদ। বর্তমান সরকার সরকার ৫০ বছর পর হলেও মুক্তিযুদ্ধাদের হাতে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ করার মধ্যে দিয়ে সম্মানিত করা হচ্ছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই এটা সম্ভব হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC