May 7, 2024, 4:06 pm
সর্বশেষ:
সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি

আলফাডাঙ্গায় নির্বাচনী আচারণবিধি ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

  • Last update: Tuesday, December 20, 2022

আজিজুর রহমান দুলালঃ আগামী ২৯ ডিসেম্বর ফরিদপুরের আলফাডাঙ্গায় ১টি পৌরসভা ৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী আচরন বিধিমালা ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলার ১টি পৌরসভার মেয়র, কমিশনার এবং সংরক্ষিত কমিশনার এবং ৩টি ইউনিয়নের চেয়ারম্যান,মেম্বার এবং সংরক্ষিত মেম্বার প্রার্থীদের সাথে মতবিনিময় সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হক এর সভাপতিত্বে উপজেলা নির্বাচন কর্মকর্তা শামীম আহমেদের উপস্থাপনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ফরিদপুরের নবাগত জেলার প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেড (পিএএ) মোঃ কামরুল আহসান তালুকদার।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ শাহাজাহান ( পিপিএম সেবা),সিনিয়র নির্বাচন অফিসার মোহাম্মদ হাবিবুর রহমান,মধুখালি- বোয়ালমারী – আলফাডাঙ্গার সার্কেল অফিসার সুমন কর এবং আলফাডাঙ্গা থানার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু তাহের,এবং উপজেলা রির্টানিং অফিসারবৃন্দ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, পৌরসভার মেয়র, কমিশনার এবং সংরক্ষিত কমিশনার প্রার্থী এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,মেম্বার এবং সংরক্ষিত মেম্বার প্রার্থীগণ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নির্বাচনে সবাইকে সহযোগীতার জন্য আহবান জানান। তিনি কাউকে আচরণবিধি লংঘন না করা, কেউ কাউকে প্রচারণায় বাঁধা প্রদান না করার কথা বলেন। কেউ কোন বাঁধা বা হামলার স্বীকার হলে সাথে সাথে জানাতে বলেন।

আচরণবিধি যে দলের নেতাকর্মীই লংঘন করবে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুশিয়ারী প্রদান করেন এ নির্বাচন আইনের সর্বোচ্চ সাজা প্রদান করা হবে বলে জানান।

মেয়র প্রার্থী একেএম আহাদুল হাসান আহাদ, বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের জন্য অফিসারদের অনুরোধ করেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC