April 26, 2024, 3:14 pm

আমিরাতে আ.লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

  • Last update: Thursday, September 29, 2022

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপিত হয়েছে আমিরাতে। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও জন্মদিনের কেকও কাটা হয়।

সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের সভাপতি বাবু অনুকুল রাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন৷ সাধারণ সম্পাদক নাসির উদ্দীন কাউসারের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা আইয়ুব আলী বাবুল, বিশেষ অতিথি হিসেবে ছিলেন, জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান ইমরান আহমদ, ব্রাহ্মণবাড়িয়া জেলার সাবেক ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ৷

আলোচনা সভায় বক্তব্য রাখেন- শারজাহ আ.লীগের সভাপতি জিএম জায়গিরদার, সহ-সভাপতি সেলিম সিআইপি, সাধারণ সম্পাদক ফখরুল ইসলামসহ অনেকে।

বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা তার পিতার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন৷ নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু চালু করে ইতিহাস সৃষ্টি করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন, তার নেতৃত্বে অর্থনীতির প্রতিটি সূচকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের কাছে বাংলাদেশকে একটি রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। সন্ত্রাস ও জঙ্গি দমনেও তিনি বিশ্বনেতাদের প্রশংসা কুড়িয়েছেন। মিয়ানমারে জাতিগত সহিংসতায় পালিয়ে আসা রোহিঙ্গা মুসলিমদের আশ্রয় দিয়ে সারা বিশ্বে হয়েছেন প্রশংসিত। বাংলাদেশকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC