May 9, 2024, 10:43 am
সর্বশেষ:
উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ

আমরা স্যাংশন ভয় পাইনা, গার্মেন্টসে স্যাংশন দিলে ওরা ন্যাংটা থাকবে: নিক্সন চৌধুরী

  • Last update: Monday, October 16, 2023

বাংলাদেশের উপর স্যাংশন দিতে চায় একাত্তরের পরাজিত শক্তিরা৷ আমরা স্যাংশনে ভয় পাইনা। অনেকে বলেন গার্মেন্টসে স্যাংশন দেওয়া হবে৷ আমি তো বলি আমরা কাপড় না বানালে ওরা ন্যাংটা থাকবে। শনিবারে সংযুক্ত আরব আমিরাতে এক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে এই কথা বলেন ফরিদপুর – ৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন।

এসময় তিনি বলেন, ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনাল যোগ হয়েছে। এবার বিমানবন্দরে প্রবাসীদের হয়রানী বন্ধে উদ্যোগ নিবে সরকার। প্রবাসীরা দেশের অর্থনীতিকে নিরাপদে রেখেছেন। আমরাও প্রবাসীদের পরিবারকে নিরাপত্তা দেব৷

সংবর্ধনা অনুষ্ঠানে ফরিদপুরের ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন উপজেলার প্রায় ৫ শতাধিক প্রবাসী উপস্থিত হন। তারা স্থানীয় সংসদ সদস্যদের কাছে বেশকিছু মৌলিক দাবি তুলে ধরেন।

আগামী নির্বাচনের আগে প্রবাসী ও তাদের পরিবারের সমর্থন অর্জনের জন্য ফরিদপুরের সাত চেয়ারম্যানকে সঙ্গে দুবাই সফরে আসেন এই সংসদ সদস্য।

সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বৃহত্তর ফরিদপুর সমিতির সভাপতি বুলবুল আহমেদ মুকুল। সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক খোন্দাকার মিজানুর রহামান। অনুষ্ঠানের আহ্বায়ক কবির মুন্সি, শুভেচ্ছা বক্তব্য রাখেন জাকির হোসেন, শোওকত মোল্লা, বারেকুজ্জামান, লিটন, রায়হান প্রমুখ।

সাংসদ নিক্সনের সফর সঙ্গী ছিলেন ফরিদপুরের ৭ চেয়ারম্যান। যথাক্রমে সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাঙা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসিক ইকবাল স্বপন মোল্লা, ভাঙার আজিমনগর ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদার, নুরুল্লাগঞ্জ ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম তারেক, ঘারুয়া ইউপি চেয়ারম্যান মনসুর মুন্সি, সদরপুরের নারিকেলবাড়িয়ার ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন ও চরভদ্রাসনের চর ঝাউকান্দার ইউপি চেয়ারম্যান বদরুজ্জামান মৃধা প্রমুখ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC