April 26, 2024, 4:01 pm

আবুধাবিতে বিকল বিমান, রাতে দেশ থেকে যন্ত্রাংশ আসবে

  • Last update: Monday, July 12, 2021

উড্ডয়নের আগমুহূর্তে যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় আবুধাবি থেকে ঢাকার উদ্দেশে রওনা হতে পারেনি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-০২৮ ফ্লাইট। ফ্লাইটটিতে ১২০ জন যাত্রীর বাংলাদেশে আসার কথা ছিল। বর্তমানে তাদের আবুধাবির একটি হোটেলে রাখা হয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স জানায়, বিজি-০২৭ ফ্লাইটটি সোমবার (১২ জুলাই) রাতে ঢাকা থেকে আবুধাবির উদ্দেশে রওনা হয়। ফ্লাইটটিতে কোনো যাত্রী ছিল না, বাংলাদেশিদের ফিরিয়ে আনতে ফ্লাইটটি পরিচালিত হচ্ছে।

ডেলের এয়ারক্রাফটটি স্থানীয় সময় ভোর ৫টা ৪৫ মিনিটে আবুধাবি থেকে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা ছিল। তবে উড্ডয়নের আগ মুহূর্তে এটিতে যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় ফ্লাইটটি আর উড়তে পারেনি।

বিমানের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম-জনসংযোগ) তাহেরা খন্দকার ঢাকা পোস্টকে বলেন, এটি একটি ফেরি ফ্লাইট, ঢাকা থেকে ফাঁকা আসন নিয়ে আবুধাবি গিয়েছিল। যান্ত্রিক ত্রুটির কারণে ফ্লাইটটি উড্ডয়ন করতে পারেনি। ফ্লাইটটি মেরামতের জন্য ২৪ ঘণ্টা প্রয়োজন হবে। যাত্রীদের বিশ্রামের জন্য হোটেলের রেখেছে বিমান।

তিনি আরও বলেন, ফ্লাইটটির ত্রুটি সারাতে স্পেয়ার পার্টসের প্রয়োজন, রাতে এয়ার এরাবিয়ার একটি ফ্লাইটে পার্টস পাঠানো হচ্ছে।

উৎসঃ ঢাকা পোস্ট

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC