May 3, 2024, 1:34 am
সর্বশেষ:
আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা

আড়াইহাজারে পৌরসভা নির্বাচনে কে হচ্ছেন নৌকার মাঝি

  • Last update: Friday, April 7, 2023

সোলায়মান হাসান, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ আড়াইহাজারে পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের পাঁচ মনোনয়ন প্রার্থী—ওপরের সারিতে আলহাজ্ব সুন্দর আলী, মেহের আলী মোল্লা, মোজ্জামেল হক জুয়েল, নিচের সারিতে থেকে ইকবাল হোসেন মোল্লা ও মামুন আর-রশিদ।

নারায়ণগঞ্জ আড়াইহাজার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী পাঁচজন। আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড ঢাকা থেকে চূড়ান্ত মনোনয়ন ঘোষণা করা হবে । বোর্ড মনোনীত প্রার্থীই নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন। এ অবস্থায় আড়াইহাজার পৌর এলাকায় চায়ের টেবিলে আলোচনা সরগরম—কে হচ্ছেন নৌকার মাঝি!

আগামী ১২ই জুন এ নির্বাচনে ভোট গ্রহণ করা হবে । মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২৩ মে । যে পাঁচজন দলের কাছে মনোনয়ন চেয়েছেন, তাঁরা হলেন— নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বর্তমান মেয়র সুন্দর আলী, আড়াইহাজার পৌর আওয়ামীলীগের সভাপতি মেহের আলী মোল্লা, আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোজ্জাম্মেল হক জুয়েল, আড়াইহাজার উপজেলা যুবলীগের সহ -সভাপতি ও আড়াইহাজার পৌরসভার যুবলীগের সভাপতি ইকবাল হোসেন মোল্লা, আড়াইহাজার উপজেলার ছাত্রলীগের সাবেক সভাপতি মামুন অর রশিদ। নারায়ণগঞ্জ আড়াইহাজার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী পাচঁজন। আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড ঢাকা থেকে চূড়ান্ত মনোনয়ন ঘোষণা করা হবে আগামী ২৬ শে মে ২০২৩ শুক্রবার। বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগ সভাপতি নারায়ণগঞ্জ -২ আসনের সাংসদ সদস্য নজরুল ইসলাম (বাবু) নেতৃত্বে সকল প্রার্থীরা নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC