May 5, 2024, 8:00 am
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

অভিনেত্রী জিয়া খানের আত্মহত্যায় সালমানকে জড়ালেন মা রাবিয়া

  • Last update: Thursday, June 18, 2020

ভারতের এ প্রজন্মের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে কম জলঘোলা হচ্ছে না। তার মৃত্যুর জন্য কাঠগড়ায় দাঁড়াতে হচ্ছে বলিউডের বেশ কয়েকজন তারকাকে। বাদ পড়েননি বলিউডের ‘ভাইজান’ খ্যাত অভিনেতা সালমান খানও।

২০১৩ সালে আত্মহত্যা করেছিলেন বলিউডের উঠতি তারকা জিয়া খান। এর সাত বছর পর একই পথে হাঁটলেন সুশান্ত সিং রাজপুত।

আনন্দবাজার পত্রিকা জানায়, সুশান্তের শোকসন্তপ্ত পরিবারকে সান্ত্বনা দিতে গিয়ে মেয়ে হারানোর সেই স্মৃতি ফের সামনে টেনে আনলেন জিয়া খানের মা রাবিয়া আমিন। এবারও সেই অভিযোগের আঙুল সালমানের দিকেই।

জিয়া খানের আত্মহত্যায় আদিত্য পাঞ্চোলির ছেলে সুরজ পাঞ্চোলিকে কাঠগড়ায় দাঁড় করিয়েছিল। সেই সময়ে সংবাদমাধ্যমে প্রকাশিত বিভিন্ন প্রতিবেদনে দাবি করা হয়েছিল, সুরজের সন্তান এসেছিল জিয়ার গর্ভে। সুরজ ক্রমাগত গর্ভপাতের জন্য চাপ দিতেন জিয়াকে। এমনও রটেছিল, অপটু ধাত্রী দিয়ে নাকি জোর করে গর্ভপাত করিয়ে ভ্রূণ ওয়াশরুমের কমোডে ফেলে দিয়েছিলেন সুরজ। এছাড়াও প্রতিদিন মারধর, অত্যাচার, অকথ্য গালিগালাজ তো ছিলই।

সুশান্তের কথা বলতে গিয়ে মেয়ে হারানোর শোকে নতুন করে রাবিয়া এক ভিডিও বার্তায় বলেন, এ শোক যাওয়ার নয়, এ অভাব মেটার নয়। আমি ভুক্তভোগী। সুশান্তের পরিবারের সবার কী ঝড় বইছে তা আমি বুঝতে পারছি। সমবেদনা জানানোর ভাষা বুঝতে পারছি না।

এরপরই তিনি অভিযোগের আঙুল তোলেন সালমান খান এবং তার পরিবারের দিকে। তিনি বলেন, লন্ডন সিবিআই ডেকে পাঠিয়ে বলেছিল, শিগগির আসুন। বিশাল বড় সূত্র মিলেছে। খবর পেয়ে ছুটে গিয়ে জানলাম তাদের ভিন্ন সুর। সালমান চাপ দিচ্ছেন তদন্ত বন্ধ করার। জানিয়েছেন, তার ‘সাথিয়া’ ছবির নায়ক সুরজ। ছবির পেছনে প্রচুর টাকা ঢেলেছেন। এখন এসব হলে তিনি লোকসানের মুখে পড়বেন। এখন তদন্ত বন্ধ করা হোক। দরকারে যা লাগবে তিনি দেবেন!

এদিকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় সালমান খান ও করন জোহরসহ আটজনের বিরুদ্ধে একটি ফৌজদারি মামলা করা হয়েছে। অভিযোগে আদিত্য চোপড়া, সাজিদ নাদিয়াতওয়ালা, সঞ্জয় লিলা বানসালি, ভুষণ কুমার, একতা কাপুর ও পরিচালিক দিনেশের নামও রয়েছে। এসব ব্যক্তিরা সুশান্তের চলচ্চিত্র মুক্তি পেতে দেয়নি বলে দাবি করা হয়।

আগামী ৩ জুলাই এ মামলার পরবর্তী শুনানি অনুষ্ঠিত হবে।
গেল রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্র ফ্ল্যাটে আত্মহত্যা করেন ভারতীয় চলচ্চিত্রের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ৩৪ বছর বয়সী এ অভিনেতা গত ছয় মাস ধরে মানসিক বিষণ্ণতায় ভুগছিলেন বলে জানা গেছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC