October 16, 2024, 6:22 am
সর্বশেষ:
ইসলামী অর্থনীতি বিকাশে কাজ করছে জেনিথ ইসলামী লাইফ: কামালুদ্দিন জাফরী আলফাডাঙ্গা প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যনিবাহী কমিটির পরিচিতি ও অভিষেক অনুষ্ঠান চোরাইপথে ভারতীয় শাড়িসহ সিএনজি আটক  বেনাপোল সীমান্তে পঁচা পানির পুকুরে মিলল ৬লাখ টাকার ফেনসিডিল বান্দরবানে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন সিরাজগঞ্জে প্রাইভেটকার-সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত-১ সাবেক চেয়ারম্যান নুরুল ইসলামের সপ্তম মৃত্যুবার্ষিকী আজ বান্দরবানে বিজয়া দশমী উদযাপন দুবাইয়ে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য অহিদুলকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সাবেক চেয়ারম্যান নুরুল ইসলামের সপ্তম মৃত্যুবার্ষিকী আজ

  • Last update: Monday, October 14, 2024

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা বিএনপির সাবেক সাধারণ-সম্পাদক ও জামতৈল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলামের সপ্তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৪ অক্টোবর) সকালে উপজেলা বিএনপি কার্যালয়ে উপজেলা বিএনপির সভাপতি বদিউজ্জামান ফেরদৌসের সভাপতিত্বে এই স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ।তিনি তার বক্তব্যে বলেন, ক্ষমতায় যেতে হলে আমাদের অনেক পথ অতিক্রম করতে হবে।জনগণের ভোটেই আমদের সরকার গঠন করতে হবে। সাধারণ মানুষের ভালোবাসা দিয়েই আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে।

এ সময় আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল আজিজ সরকারসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। অনুষ্ঠানটি সঞ্চলনায় ছিলেন উপজেলা বিএনপির সাধারণ-সম্পাদক রেজাতে রাব্বি উথান।

এদিকে বক্তব্য শেষে উপজেলা বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সাধারণ জনগণ এই স্মরণসভা ও দোয়া মাহফিলে উপস্থিত হয়ে উপজেলা বিএনপির সাবেক সাধারণ-সম্পাদক ও জামতৈল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলামের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC