April 30, 2024, 4:31 pm
সর্বশেষ:
রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা রামপালে ট্রাক চাপায় ভ্যানচালকসহ নিহত-৩ লোহাগাড়া চরম্বায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় করেন ধর্মপ্রান মুসল্লিরা

বিদেশের রাষ্ট্রদূতরা দায়িত্বের বাইরে কোনো কাজ করলে ব্যবস্থা নেয়া হবে: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

  • Last update: Monday, June 5, 2023

বাংলাদেশে কর্মরত বিদেশি রাষ্ট্রদূতরা তাদের দায়িত্বের বাইরে গিয়ে কোনো কাজ করলে তাদের বিরুদ্ধে প্রয়োজনে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। সোমবার বিকালে পররাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপে তিনি একথা বলেন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ছয় মাস আগে বিদেশি দূতদের কেউ কেউ দায়িত্বের বাইরে গিয়ে কাজ করেছিলেন, আবারো একই ঘটনা হলে প্রয়োজনে ব্যবস্থা নেবে সরকার।

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে ৬ মার্কিন কংগ্রেসম্যানের লেখা চিঠির বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এখানে তথ্যের বড় ধরনের ঘাটতি আছে। আমরা প্রয়োজনে তাদের সঙ্গে যোগাযোগ করব। নির্বাচন ঘনিয়ে আসছে, এসব বিষয় আরো আসবে।

ভারতের পার্লামেন্টে অখন্ড ভারতের যে মানচিত্রের ম্যুরাল তৈরি হয়েছে তা নিয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এটি অনেক আগের। বিস্তারিত জানতে দিল্লির বাংলাদেশ দূতাবাসকে নির্দেশনা দিয়েছে পররাষ্ট্র মন্ত্রণালয়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC