May 10, 2024, 1:22 pm
সর্বশেষ:
বান্দরবানে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের বীজ ও সার বিতরণ উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর          

বাঁশখালীর মুজিবুর রহমান ৮ম বারের মত “সিআইপি” নির্বাচিত হলেন

  • Last update: Thursday, January 20, 2022

এনামুল হক রাশেদী, বাঁশখালী(চট্টগ্রাম) প্রতিনিধিঃ
চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার বিশিষ্ট শিল্প পরিবার মাস্টার নজির আহামদ ফাউন্ডেশনের সচীব, চট্টগ্রামের বহুল প্রচারিত দৈনিক পূর্বদেশের প্রকাশক ও সম্পাদক, স্মার্ট গ্রুপ অব ইন্ডাস্ট্রীজের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মুজিবুর রহমান সিআইপিকে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ৮ম বারের মত দেশের “বানিজ্যিকভাবে গুরুত্বপুর্ন ব্যক্তি” (সিআইপি) নির্বাচিত করেছেন। দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখার স্বীকৃতিস্বরূপ তাঁকে সিআইপি (রপ্তানি)- ২০১৮ মর্যাদা দেয়া হলো।

২০ জানুয়ারি’২২ ইং বৃহস্পতিবার বিকাল ৫ টায় বাণিজ্য মন্ত্রণালয় ও রফতানি উন্নয়ন ব্যুরো (ইপিবি) এর যৌথ আয়োজনে ঢাকাস্থ হোটেল সোনারগাঁও’র বলরুমে কোভিড-১৯ কালীন কঠোর স্বাস্থ্যবিধি মেনে অনাড়ম্বর এক অনুষ্ঠানে আলহাজ্ব মুজিবুর রহমান সিআইপি উপস্থিত থেকে তিনি বাণিজ্য মন্ত্রী জনাব টিপু মুনশি এমপি’র হাত থেকে আনুষ্ঠানিকভাবে “সিআইপি কার্ড- ২০১৮” গ্রহণ করেন।

পোশাক শিল্প রপ্তানি খাতে গুরুত্বপূর্ণ অবদানের মাধ্যমে জাতীয় অর্থনীতিতে গুরুত্বপুর্ন ভূমিকা রাখার জন্য দেশের খ্যাতনামা শিল্প পরিবার স্মার্ট গ্রুপ অব ইন্ডাস্ট্রীজের ব্যবস্থাপনা পরিচালক অালহাজ্ব মুজিবুর রহমান সিআইপিকে মত এ সম্মানে ভূষিত করা হয়। এ নিয়ে ৮ম বারের মতো সিআইপি মর্যাদা পেলেন তিনি। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ডঃ তপন কান্তি ঘোষ, এফবিসিসিআই সভাপতি মোঃ জসিম উদ্দীন, রপ্তানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান এ.এইচ.এম. আহসান প্রমুখ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC