May 9, 2024, 11:20 pm
সর্বশেষ:
বান্দরবানে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের বীজ ও সার বিতরণ উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর          

বঙ্গবাজারে বিএনপি নাশকতা করছে কিনা, সেটা খতিয়ে দেখা হচ্ছে: ওবায়দুল কাদের

  • Last update: Thursday, April 6, 2023

আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি বঙ্গবাজারে নাশকতা করছে কিনা, সেটা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাজধানীর আজিমপুর সরকারি কলোনি মাঠে ইফতারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি বঙ্গবাজারে নাশকতা করছে কিনা, সেটা খতিয়ে দেখা হচ্ছে। তারা যদি কোনো ধরনের বিশৃঙ্খলা ও অগ্নিসন্ত্রাসের উসকানি দেয়, তাহলে আওয়ামী লীগও শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি দেবে।

কাদের বলেন, বিএনপির হাট ভেঙে গেছে। তারা যতই চিৎকার করুক তাদের ভাঙা হাট আর জমবে না। বিএনপি হাঁটুভাঙা দল। তারা আর দাঁড়াতে পারবেন না।

তিনি আরও বলেন, আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। এ সংকটের মধ্যেও দেশের মানুষ শেখ হাসিনাকে বিশ্বাস করে। শেখ হাসিনা কথা দিয়ে কথা রাখেন।

বিএনপি দুর্ঘটনাকে কেন্দ্র করে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে না দাঁড়িয়ে সরকারের ওপর দোষ চাপাচ্ছে বলেও অভিযোগ করেন ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীসহ অনেকেই উপস্থিত ছিলেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC